BRAKING NEWS

গুয়াহাটি পুলিশের হাতে গ্রেফতার নাবলিকা অপহরণের চেষ্টাকারী ই-রিকশা চালক

গুয়াহাটি, ১৭ এপ্রিল (হি.স.) : গুয়াহাটি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে নাবলিকা অপহরণের চেষ্টাকারী এক ই-রিকশা চালক। ধৃত ই-রিকশা চালককে দিপু রাভা বলে পরিচয় উদ্ধার করেছে মহানগর পুলিশ।

আজ বুধবার গুয়াহাটিতে জনৈক নাবালিকাকে অপহরণের চেষ্টা করেছিলই-রিকশা চালককে দিপু রাভা। কিন্তু সতৰ্ক মহানগর পুলিশের সময়োচিত হস্তক্ষেপে নাবালিকা অপহরণে অভিযুক্ত ধরা পড়েছে।

পুলিশ জানিয়েছে, একটি নাবালিকা চাঁদমারিতে বিহু নৃত্য উদযাপনে যোগ দিতে বামুনিমৈদাম এলাকার জ্যোতিনগর থেকে একটি ই-রিকশায় চড়ে। কিন্তু মেয়েটিকে চাঁদমারিতে নামানোর পরিবর্তে অভিযুক্ত ই-রিকশা চালক রুট পরিবর্তন করে গুয়াহাটির গীতানগরের দিকে যেতে থাকে। বামুনিমৈদামের রাস্তা ছেড়ে অন্য পথে যাচ্ছে কেন, মেয়েটির জিজ্ঞাসায় টু-শব্দ করেনি ই-রিকশা চালক। বিপদের আশংকা করে মেয়েটি চিৎকার করে ই-রিকশা থেকে লাফিয়ে পড়ে স্থানীয়দের ঘটনাটি জানায়।

ঘটনাটি গীতানগর থানার কাছাকাছি এলকায় ঘটেছিল। সেখানে ডিউটি দিচ্ছিলেন পুলিশকর্মীরা। খবর পেয়ে তাঁরা তৎক্ষণাৎ পিছু ধাওয়া করে অভিযুক্ত ই-রিকশা চালককে পাকড়াও করে নাবালিকাটির নিরাপত্তা নিশ্চিত করেন।

গীতানগর থানার পুলিশ জানিয়েছে, আটক চালকের বিরুদ্ধে নির্দিষ্ট আইনে মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে। অপহরণের চেষ্টার পিছনে উদ্দেশ্য ইত্যাদি বিষয়ে জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, জানিয়েছেন পুলিশের তদন্তকারী অফিসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *