BRAKING NEWS

নদিয়াদের কাছে দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু

নদিয়াদ, ১৭ এপ্রিল (হি. স.) : আহমেদাবাদ-ভাদোদরা এক্সপ্রেস হাইওয়ের নদিয়াদের কাছে দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। দ্রুতগতিতে পেছন থেকে আসা একটি গাড়ি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্যাঙ্কারের সঙ্গে ধাক্কা খায়। এই দুর্ঘটনায় দশ জনের মৃত্যু হয়েছে। গাড়ির চালক রাজস্থানের বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে ৯ জনের পরিচয় পাওয়া গেছে। এরা সবাই ভাদোদরা, আহমেদাবাদ, ভালসাদ, নাদিয়াদ, দীসা, মুম্বাই এবং রাজস্থানের বাসিন্দা বলে জানা গেছে।

তথ্য অনুযায়ী, বুধবার বিকেলে একটি গাড়ি ভাদোদরা থেকে আহমেদাবাদ-ভাদোদরা এক্সপ্রেসওয়ে দিয়ে আমেদাবাদের দিকে যাচ্ছিল। নদিয়াদের কাছে, একটি ট্যাঙ্কার রাস্তার ধারে দাঁড়িয়ে ছিল । সেই সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাঙ্কারের সঙ্গে ধাক্কা খায়। দুর্ঘটনা এতটাই মারাত্মক ছিল যে ট্যাঙ্কারের পিছনে আটকে থাকা গাড়িটিকে বের করতে একটি ক্রেন ব্যবহার করতে হয়েছিল।

এতে ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয় বলে জানা গেছে। হাসপাতালে মারা যান আরও দুজন। জেলার পুলিশ সুপার রাজেশ গাধিয়া জানিয়েছেন, ট্যাঙ্কারটির প্রযুক্তিগত ত্রুটির কারণে সেটি রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এসময় বামদিক থেকে ট্যাংকারটিকে ওভারটেক করতে গেলে গাড়িটি ট্যাঙ্কারের পেছনের সঙ্গে ধাক্কা খায়। ট্যাঙ্কারটি পুনে থেকে জম্মু যাচ্ছিল।

খেদা কালেক্টর অমিত প্রকাশ যাদব বলেছেন যে গাড়ি এবং ট্যাঙ্কার দুর্ঘটনায় নিহত ৯ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে। একজনকে শনাক্ত করার চেষ্টা চলছে। মৃত ১০ জন এক পরিবারের সদস্য নয়। মোবাইল ফোনের ভিত্তিতে নিহতদের শনাক্ত করা হচ্ছে। সবার পরিবারকে খবর দেওয়া হয়েছে। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজ্য কংগ্রেস সভাপতি শক্তিসিংহ গোহিল। জগন্নাথ মন্দিরের মহন্ত দিলীপদাস মহারাজও এই ঘটনায় শোক প্রকাশ করেছেন।

নিহতদের নাম- যোগেশভাই পাঞ্চাল (আমেদাবাদ), সুরেন্দ্র সিংহ রাওয়াত (চালক, রাজস্থান), নীলকুমার ভোজানি (ভাদোদরা), জয়শ্রীবেন মিস্ত্রি (ভাদোদরা), সোলাঙ্কি অমিত (ভাপি), শাহবুদ্দিন আনসারি (মুম্বই), হাইতিক সোনি (দেসা), দক্ষিণ সোলাঙ্কি (ভিপি)। উষা সোলাঙ্কি (ভাপি)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *