BRAKING NEWS

শেষ বেলায় ত্রিপুরায় ইন্ডি জোটের প্রচারে ক্ষণিকের ঝড় তুলে গেলেন প্রিয়াঙ্কা

আগরতলা, ১৬ এপ্রিল : শেষ বেলায় ত্রিপুরায় ইন্ডি জোটের প্রচারে ক্ষণিকের ঝড় তুলে গেলেন কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধী।আজ তিনি আগরতলায় রোড শো-তে অংশগ্রহণ করেছেন। তাঁকে ঘিরে কংগ্রেস ও সিপিএম কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা গান্ধীকে দেখার জন্য রাস্তার দুইধারে বিপুল সংখ্যায় মানুষের উপস্থিতি কংগ্রেস ও সিপিএম কর্মী সমর্থকদের মনোবল বাড়াবে বলেই মনে করা হচ্ছে।

এদিন নির্বাচনী প্রচারে রাজ্যে পা রেখেই প্রিয়াঙ্কা সরাসরি মিশে গেছেন মানুষের সাথে। বিমানবন্দর থেকে বেরিয়ে মহিলা কর্মীদের সাথে আলিঙ্গন করেছেন তিনি। তারপর তিনি ইন্ডি জোটের প্রার্থীদের সমর্থনে সুসজ্জিত গাড়িতে চেপে রোড শো-তে অংশগ্রহণ করেন।

এদিনের নির্বাচনী রোড শো পুরাতন রাজভবন থেকে শুরু হয়ে শহরে বিভিন্ন পথ পরিক্রমা করে পোস্ট অফিস চৌমুহনীতে গিয়ে শেষ হয়েছে। এদিনের রোড শোতে উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ইন্ডি জোটের কংগ্রেস মনোনীত প্রার্থী আশিস কুমার সাহা, রামনগর উপনির্বাচনের সিপিএমের প্রার্থী রতন দাস, বিরোধী দলনেতা জীতেন্দ্র চৌধুরী, বিধায়ক সুদীপ রায় বর্মন, জরিতা লেইতফাং, বিধায়ক গোপাল রায় , বিধায়ক বীরজিৎ সিনহা, পীযুষ কান্তি বিশ্বাস সহ দলের অন্যান্য নেতৃত্বরা।

আজ পায়ে হেঁটে, বাইকে এবং গাড়িতে চেপে কংগ্রেস এবং সিপিএমের কর্মী সমর্থকরা প্রিয়াঙ্কা গান্ধীর মিছিল এগিয়ে নিয়ে যান। তাঁর মিছিলটি পুরাতন রাজভবন থেকে শুরু করে উত্তর গেইট , বিদূরকর্তা চৌমুহনী, উজ্জয়ন্ত প্রাসাদ, জ্যাকসন গেইট, কামান চৌমুহনী, সূর্য চৌমুহনী হয়ে পোস্ট অফিস চৌমুহনীতে গিয়ে শেষ হয়েছে। প্রিয়াঙ্কা গান্ধীকে নিয়ে মিছিলটি কামান চৌমুহনী পৌঁছাতেই ভিড় ক্রমশ বাড়তে শুরু করেছে। এক্ষেত্রে অবশ্য রাস্তার দুইধারে প্রিয়াঙ্কাকে এক ঝলক দেখার জন্য উৎসাহী মানুষের ভিড় বিশেষভাবে পরিলক্ষিত হয়েছে।

প্রিয়াঙ্কাকে নিয়ে মানুষের এই উন্মাদনা স্বাভাবিকভাবেই কংগ্রেস ও সিপিএমের মরা গাঙে পাল তোলার মতই মনে হয়েছে। কারণ, বিজেপির তারকা প্রচারক কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের কুমারঘাটে জনসভা এবং আগামীকাল আগরতলায় স্বামী বিবেকানন্দ ময়দানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী সভাকে নিঃসন্দেহে প্রিয়াঙ্কার পক্ষে টক্কর দেওয়া সম্ভব নয় বলেই মনে করছে রাজনৈতিক মহল। শুধু তাই নয়, বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব এবং মুখ্যমন্ত্রীর রোড শো-তে যেভাবেই জনঢল দেখা গেছে, সেই তুলনায় ইন্ডি জোটের প্রচারে ঝড় লক্ষ্য করা যায়নি।

আজ প্রিয়াঙ্কা রাজধানী আগরতলাবাসীর মন জয়ে কসুর রাখেননি। সুসজ্জিত গাড়ি থেকে নেমে তিনি অন্য্ আরেকটি গাড়িতে ছাদে বসে মানুষকে আকৃষ্ট করার চেষ্টা করেছেন। সর্বভারতীয় কংগ্রেস নেত্রীকে এই ভঙ্গিমায় দেখতে পেয়ে মানুষের মধ্যে উন্মাদনা অনেকটাই বেড়েছে। এভাবেই লোকসভা নির্বাচনের প্রচারে ঝড় তোলার কায়দা কংগ্রেস ও সিপিএমের স্থানীয় নেতৃত্বদের বুঝিয়ে গেলেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *