BRAKING NEWS

গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হলো ছোট্ট শিশুর

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ২৯ এপ্রিল: গাড়ির চাপায় প্রান হারালো ছয় বছরের ছোট্ট ইব্রাহিম(৬)। হাতে দুটি চকলেট নিয়ে বাড়ি থেকে দৌড়ে বের হতেই সামনের রাস্তায় একটি ইকো গাড়ি কেড়ে নিল ইব্রাহিমের তাজা প্রান। ঘটনা কলমচৌড়া থানাধীন পুটিয়া পঞ্চায়েতের ২নং ওয়ার্ড এলাকায়।

ঘটনার বিবরনে জানা যায়, এলাকার আমির হোসেনের একমাত্র সন্তান মোহাম্মদ ইব্রাহিম আহমেদ সোমবার বিকেল আনুমানিক চারটা ত্রিশ মিনিটের সময় তার হাতে দুটি চকলেট নিয়ে বাড়ির সামনে রাস্তায় দৌড়ে আসতেই টি আর ০৭ এফ ০৪৪১ নম্বরের একটি সাদা রঙের ইকো গাড়ির চাপায় ঘটনাস্থলেই প্রান হারায়।

এই বিষয়ে ইকো গাড়ির চালক তথা মালিক মোহাম্মদ মোস্তফা (মাছুম) জানান, তিনি আগরতলা থেকে নিজ বাড়ি পুটিয়া মোল্লা চৌমুহনীতে আসতে ছিলেন। তখন তার বাড়ির কাছাকাছি আসতেই একই পঞ্চায়েত এলাকার জনৈক আমির হোসেনের একমাত্র ছেলে ইব্রাহিম হঠাৎ দৌড় মেরে বাড়ির সামনের রাস্তার দিকে দৌড় দিতেই তার গাড়ির নিচে পড়ে যায় এবং ঘটনাস্থলেই প্রান হারায়।

এদিকে ছোট্ট ইব্রাহিমের মর্মান্তিক মৃত্যুতে ঘটনাস্থলেই গাড়ি সহ দাড়িয়ে থাকেন চালক মোহাম্মদ মোস্তফা। ফলে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে বাড়ির লোকজন সহ এলাকার মানুষজন জড়ো হয়ে গাড়ি চালক মোস্তফার দিকে আক্রমণাত্মক ভাবে তেড়ে আসলে  কলমচৌড়া থানার পুলিশ চালক মোস্তফাকে থানায় নিয়ে আসে। এদিকে ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান এলাকার বিধায়ক তোফাজ্জল হোসেন।

তিনি সেখানে গিয়ে ঘটনা সম্পর্কে খোঁজখবর নেন এবং ছোট্ট শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে দুঃখ প্রকাশ করেন। পাশাপাশি শিশুর পরিবারের লোকজনের সাথে কথা বলেন। এমনকি মৃত শিশুটিকে স্থানীয় বক্সনগর সামাজিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে বিধায়ক নিজে সেখানে ছুটে যান এবং সেখানে গিয়েও শিশুর পরিবারের সাথে কথা বলা সহ চিকিৎসকদের সাথেও আলোচনা করেন।

এদিকে শিশুর মৃত্যু সম্পর্কে স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ইনচার্জ ড. শ‍্যাম দেববর্মা জানান, গাড়ির চাপার ফলে শিশুটির মাথায় ও বুকে প্রচন্ড আঘাত লাগে। এদিকে জানা যায়, মৃত শিশু ইব্রাহিমের পিতা আমির হোসেন কর্মসূত্রে মধ‍্যপ্রাচ‍্যের কুয়েতে থাকেন। গত প্রায় ছয় মাস পূর্বে তিনি বাড়িতে এসেছেন। তবে ছোট্ট ইব্রাহিমের এমন মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে এলাকা জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *