BRAKING NEWS

একই রাতে দুই দোকানে চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ

আগরতলা, ১৬ এপ্রিল : রাতের অন্ধকারে দুই দোকানে চুরির ঘটনায় গোটা কৈলাসহর শহরের পাইতুরবাজার এলাকায় তীব্র আতংক বিরাজ করছে। ওই ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে প্রচন্ড ক্ষোভ দেখা দিয়েছে।

জানা গিয়েছে, কৈলাসহর পুর পরিষদের পাইতুরবাজার এলাকায় বিগত এক সপ্তাহ পূর্বে অরুণ রায়ের মিষ্টির দোকান চুরির পর পনেরো এপ্রিল সোমবার গভীর রাতে ফের পাইতুরবাজার এলাকায় একইসাথে দুটো দোকান চুরি হয়েছে। পাইতুরবাজার এলাকায় পরিতোষ দেবের মিস্টির দোকানের ভেড়া কেটে দোকানের ভিতর ঢুকে ক্যাশবাক্স থেকে নগদ টাকা সহ দোকান থেকে অন্যান্য সামগ্রীও চুরি করে। একইসাথে পরিতোষ দেবের মিষ্টির দোকানের পাশে প্রিয়াংশু দেবের স্টেশনারি দোকানেরও ভেড়া কেটে দোকানের ভিতর ঢুকে ক্যাশবাক্স থেকে নগদ টাকা সহ একটি এ.টি.এম কার্ড এবং দোকানের অন্যান্য সামগ্রী চুরি করে নিয়ে যায়।

প্রতিদিনের মতো পনেরো এপ্রিল সোমবার সারাদিন দোকানে ব্যবসা বানিজ্য করে রাত দশটা নাগাদ দোকান বন্ধ করে বাড়িতে চলে গিয়েছিলেন পরিতোষ দেব এবং প্রিয়াংশু দেব। মংগলবার সকালে দোকানে এসে দরজার পাশে ভেড়া কাটা দেখেই বিচলিত হয়ে পড়েন এবং আশপাশের দোকান মালিক সহ এলাকাবাসীরা ঘটনাস্থলে ভিড় জমান। খবর দেওয়া হয় কৈলাসহর থানায়। খবর পাওয়া মাত্রই কৈলাসহর থানার পুলিশ অফিসার আশীষ দাসের নেতৃত্বে বিশাল পুলিশ এবং টি.এস.আর বাহিনী ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে।

এদিকে, এক রাতে একসাথে দুটো দোকান চুরি হওয়ায় স্থানীয় পাইতুরবাজার এলাকার ব্যবসায়ীদের মধ্যে প্রচন্ড ক্ষোভ দেখা যায়।ব্যবসায়ী ক্ষোভ প্রকাশ করে জানান যে, গত এক সপ্তাহ পূর্বে অরুন সাহার দোকান চুরির পূর্বে গত মার্চ মাসে পাইতুরবাজার এলাকায় বাবুল দেবের গ্রোসারির দোকান চুরি হয়েছিলো। সেইসময় পাইতুরবাজার এলাকার ব্যবসায়ীরা একত্রিত হয়ে কৈলাসহর থানায় ডেপুটেশন প্রদান করে দাবী করা হয়েছিলো যে, প্রতিদিন সন্ধ্যা থেকে পরের দিন সকাল অব্দি পুলিশের একটি স্থায়ী টিম পাইতুরবাজার এলাকায় মোতায়েন করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *