BRAKING NEWS

অসমে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হত তরুণী সহ চার

ধুবড়ি (অসম), ১৬ এপ্রিল (হি.স.) : অসমের ধুবড়িতে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় এক তরুণী সহ মৃত্যু হয়েছে চারজনের। নিহতদের গাড়ি চালক সাহিল আহমেদ, সহিদ খন্দকার, নূর আমিন বলে শনাক্ত করা হয়েছে। তবে এ খবর লেখা পর্যন্ত নিহত তরুণীর নামধাম উদ্ধার করতে পুলিশ।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, দুৰ্ঘটনাটি আজ মঙ্গলবার ভোররাতে ধুবড়ি জেলার অন্তর্গত গৌরীপুরের বটেরতল এলাকায় ১৭ নম্বর জাতীয় সড়কে সংঘটিত হয়েছে। চার যাত্রীবাহী এএস ০১ বিপি ১৫৫৭ নম্বরের চার চাকার দামি কার জাতীয় সড়কের পাশে একটি বড় গাছের সঙ্গে ধাক্কা মারে। প্রচণ্ড ধাক্কায় ঘটনাস্থলেই গাড়ি চালকের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, গাড়িটি বঙাইগাঁও থেকে ধুবড়ি যাচ্ছিল। সম্ভবত নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মর্মান্তিক দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশের দল দুর্ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভিতর থেকে হতাহতদের উদ্ধার করে ধুবড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার পথে যুবতী সহ বাকি তিনজন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, জানিয়েছেন পুলিশের তদন্তকারী অফিসার। সব কয়টি মৃতদেহের ময়না তদন্তের জন্য মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

পুলিশের তদন্তকারী অফিসার জানান, গাড়ি চালক সাহিল আহমেদ, সহিদ খন্দকার ধুবড়ির বিদ্যাপাড়া এবং নূর আমিন স্থানীয় বিওসি এলাকার বাসিন্দা। নিহত তরুণীর পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনায় বিধ্বস্ত গাড়িটিকে ক্র্যানের সাহায্যে থানায় নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান পুলিশ অফিসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *