BRAKING NEWS

ইন্ডিয়া জোট ক্ষমতায় আসলে পাকিস্তান আর চীনের কাছে ভারতকে বিক্রি করে দেবে: বিপ্লব

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৫ এপ্রিল: ইন্ডিয়া জোট ক্ষমতায় আসলে পাকিস্তান আর চীনের কাছে ভারতকে বিক্রি করে দেবে। মধুপুরে নির্বাচনী জনসভায় এমনটাই বললেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপির প্রার্থী বিপ্লব কুমার দেব। তিনি বলেন, কমিউনিস্টরা নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেছে। তাতে স্পষ্টভাষায় লেখা আছে, ইন্ডিয়া জোট ক্ষমতায় আসলে প্রথমেই পরমাণু শক্তি গুলিকে বিনষ্ট করে দেবে। অর্থাৎ দেশকে রক্ষা করার জন্য, ভারত পরমাণু শক্তি মজুত রেখেছে। সেগুলি বিনষ্ট করে দিয়ে দেশকে দুর্বল করে চীন ও পাকিস্তানের হাতে দেশকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে কমিউনিস্টরা।  যারা এ ধরনের কথা বলে, তাদের ভারতে থাকার অধিকার নেই। এমনটাই বললেন বিপ্লব দেব।

তিনি আরো বলেন, দীর্ঘ বছর ধরে বাম এবং কংগ্রেসরা একে অপরের বিরোধিতা করে খুন, সন্ত্রাস, হত্যা অব্যাহত রেখেছিল রাজ্যজুড়ে। যার স্বীকার হয়েছেন সাধারণ মানুষ। এখন তারা একে অপরের সঙ্গে হাত মিলিয়েছে। কমিউনিস্টরা বলছেন দেশকে বাঁচাতে হলে, ত্রিপুরার অস্তিত্ব রক্ষা করতে হলে হাত চিহ্নে ভোট দিতে হবে। কিন্তু তারা ক্ষমতায় এলে নিজেরাই দেশের অস্তিত্ব বিলিয়ে দেবেন বলে অভিমত ব্যক্ত করেন বিপ্লব দেব। এদিন কমিউনিস্টদের দেশদ্রোহী, রাষ্ট্র বিরোধী, এ দিনের সভা থেকে মানিক সরকারকে ত্রিপুরাবাসীর কাছে মাফ চাওয়ার দাবী জানালেন বিপ্লব দেব।

তিনি বলেন কমিউনিস্টদের নির্বাচনী ইস্তেহারে যে ধরনের বক্তব্য রয়েছে, সেগুলো চীন ও পাকিস্তানীরা বলে। কিন্তু এবার তাদের ভাষা বলছে কমিউনিস্টরা। তিনি বলেন তাদের ভারতে থাকার অধিকার নেই। এদিকে কমিউনিস্টরা দেশকে ধ্বংস করার কথা বলছে। কিন্তু প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি দেশকে সুরক্ষা প্রদান করার জন্য জনগণের ট্যাক্সের টাকায় পরমাণু অস্ত্র মজুত করেছেন দেশে। কমিউনিস্টরা সেগুলিকে শেষ করে দিতে চাইছে। দেশকে রক্ষা করতে এবং রাজ্যকে সুরক্ষিত করতে পদ্মফুল চিহ্নে ভোট দেওয়ার আহবান করেন এদিন প্রার্থী বিপ্লব কুমার দেব মধুপুরবাসীর কাছে।

এদিন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচারে অংশগ্রহণ করেছেন প্রার্থী বিপ্লব কুমার দেব। এদিন মেলাঘর বাজার থেকে নলছড় বিধানসভা কেন্দ্রে এক রোড শো অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও সোনামুড়াতেও রোড শো তে অংশ গ্রহন করেছেন তিনি।

এদিন সন্ধ্যায় রাজধানী আগরতলার কল্যানীতে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেছেন বিপ্লব দেব। সেখানেও কমিউনিস্টদের বিরুদ্ধে সুর চড়িয়েছেন তিনি। পরে নির্বাচনী সমাবেশ শেষে ৬ আগরতলা মন্ডলের উদ্যোগে রাজধানীর ইন্দ্রনগরে এক রোডশো তে অংশগ্রহণ করেছেন। ইন্দ্রনগরে এদিন রাতে রোড শোতে কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *