BRAKING NEWS

প্রকৃত কমিউনিস্টরা কোনদিনই হাত চিহ্নে ভোট দেবেন না : বিপ্লব

আগরতলা, ২৮ মার্চ : প্রকৃত কমিউনিস্টরা কোনদিনই হাত চিহ্নে ভোট দেবেন না। তাঁদেরকে পদ্ম ফুলে ছাপ দেওয়ার জন্য আহ্বান রইল। আজ শান্তিরবাজার মন্ডলের উদ্যোগে বীরচন্দ্র নগরে আয়োজিত সমাবেশে সিপিএমের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করে এমনটাই দাবি করলেন পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব।

এদিন তিনি বলেন, রাষ্ট্রপ্রধান হিসেবে দেশের প্রধানমন্ত্রীর দায়িত্বে নরেন্দ্র মোদী থাকায় ত্রিপুরাবাসীরা বিভিন্নভাবে উপকৃত হয়েছে। কমিউনিস্টরা ত্রিপুরার জন্য কোন উপকার করেনি।

তাঁর কটাক্ষ, কমিউনিস্টরা তো রাষ্ট্রকেই স্বীকার করে না।তারা কখনো কেন্দ্রে তাদের সরকার চায়নি। তাদের সেই ক্ষমতায় নেই। কিন্তু তারা রাজ্যে ক্ষমতা চেয়েছে। কিন্তু তারা জানে না রাষ্ট্র থাকলেই রাজ্য থাকবে। রাষ্ট্রের কল্যাণ ছাড়া কখনো রাজ্যের কল্যাণ হতে পারে না। তারা কখনো রাষ্ট্রের কল্যাণ চায়নি।

এদিন তিনি বলেন, সিপিএমের রাজত্বে বহু কংগ্রেস কর্মী ঘর ছাড়া হয়েছেন, বহু কংগ্রেস কর্মী খুন হয়েছেন। আজ রাজ্যে বামগ্রেসের মিতালি হয়েছে। ত্রিপুরার দুইটি লোকসভা আসনে ইন্ডিয়া ব্লকের প্রার্থী প্রতিদ্ধন্দিতা করবেন।

তাঁর কথায়, গতকাল পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ইন্ডিয়া ব্লকের প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। সেই মিছিলে সমস্ত কংগ্রেস ও কমিউনিস্টের নেতা কর্মীরা ছিলেন। কিন্তু আশ্চর্যের বিষয়, ত্রিপুরার ৪ বারের মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরো সদস্য মানিক সরকারকে দেখা যায়নি। কারণ, মানিক সরকার অবৈধ জোটের পক্ষে নেই।

তাঁর কটাক্ষ, ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পলিটব্যুরো সদস্য মানিক সরকার কমিউনিস্ট করে এসেছেন।যাঁরা সারা জীবন ধরে কাস্তি হাতুড়িতে ভোট দিয়েছেন, তাঁরা কিভাবে এখন হাত চিহ্নে ভোট দেবেন। তাদের এর চেয়ে দুর্দিন আর কি হতে পারে।

শ্রী দেব জোর গলায় বলেন, প্রকৃত কমিউনিস্টরা কোনদিনই হাত চিহ্নে ভোট দেবেন না। তাঁদেরকে পদ্ম ফুলে ছাপ দেওয়ার জন্য আহ্বান রইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *