BRAKING NEWS

প্রধানমন্ত্রী মোদীকে নিয়ে সারা দেশে চর্চা হচ্ছে: ডঃ দীনেশ শর্মা

লখনউ, ২৮ মার্চ (হি. স.): উত্তর প্রদেশের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা ডঃ দীনেশ শর্মা বৃহস্পতিবার বলেছেন যে, সারা দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে চর্চা হচ্ছে। দল ডঃ দীনেশ শর্মাকে মহারাষ্ট্রের নির্বাচনী দায়িত্ব দেওয়ার পর ডঃ শর্মা বৃহস্পতিবার হিন্দুস্থান সমাচারকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, উত্তর প্রদেশ, মধ্যপ্রদেশ ও রাজস্থান-সহ সারা দেশে যেমন বিজেপির অনুকূল পরিবেশ বিরাজ করছে, মহারাষ্ট্রেও তেমনই বিজেপির পক্ষে অনুকূল পরিবেশ। মহারাষ্ট্রেও বিজেপি তার সহযোগী দলগুলিকে সঙ্গে নিয়ে বিপুল জয় পাবে।

ডঃ দীনেশ শর্মা এও বলেছেন যে, দেশব্যাপী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিভিন্ন ভাল কাজ এবং দেবেন্দ্র ফড়নবিসের নেতৃত্ব, এই দুয়ের মেলবন্ধনে মহারাষ্ট্রে ভারতীয় জনতা পার্টির কর্মীদের মনোবল খুব ভাল জায়গায় আছে। এর পাশাপাশি মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে এবং অজিত পাওয়ারের সহযোগিতাও আছে। এর ফলে মহারাষ্ট্রে বিজেপি খুব ভাল ফল করবে। পাশাপাশি তিনি বলেন, শুধু মহারাষ্ট্রেই নয়, সারা দেশে বিজেপির পক্ষে ব্যাপক জনসমর্থন রয়েছে।

ডঃ দীনেশ শর্মা বলেন যে, মহারাষ্ট্রের মানুষ কংগ্রেস, উদ্ধব ঠাকরে এবং শরদ পাওয়ারের জোটকে সুবিধাবাদী জোট হিসাবেই দেখছে। প্রতিটি আসনের জন্য তাদের নিজেদের মধ্যের লড়াই প্রকাশ্যে আসছে। তিনি জানান, এদের না আছে নিজস্ব কোনও সংগঠন, না আছে কোনও নীতি। প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে গোটা দেশে এমনকি সারা বিশ্বে একটা অনুকূল পরিবেশ তৈরি হয়েছে। এর প্রত্যক্ষ সুফল পুরো মহারাষ্ট্রও পাবে।

তিনি এও বলেন যে, আমার প্রতি ভগবানের দয়া আছে। আমি যে নির্বাচনের দায়িত্ব পেয়েছি, তাতেই ভারতীয় জনতা পার্টি জিতেছে। আমি বিশ্বাস করি যে এবারের মহারাষ্ট্র নির্বাচন আগের নির্বাচনগুলির থেকে সম্পূর্ণ আলাদা। মহারাষ্ট্র হলো ভারতীয় জনতা পার্টির শক্ত ঘাঁটি। আমরা ক্রমশ জয়ের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি।

পশ্চিমবঙ্গ এবং তামিলনাড়ু নিয়ে তাঁর অভিজ্ঞতার কথাও এদিন ভাগ করে নেন ডঃ শর্মা। তিনি বলেন যে, প্রত্যন্ত অঞ্চলেও ভারতীয় জনতা পার্টির কর্মসূচিতে বিপুল ভিড় দেখে আমি অবাক হয়েছি। আমার মতো একজন কর্মীর কর্মসূচীতেও হাজারো জনসমাগম হয়েছে। এ থেকেই বুঝতে পারি, বিজেপির বড় নেতাদের কর্মসূচিতে বিপুল ভিড় হয়। উত্তর থেকে দক্ষিণ, পূর্ব থেকে পশ্চিম, সর্বত্রই ভারতীয় জনতা পার্টির প্রতি দেশের মানুষের বিপুল সমর্থন রয়েছে। তিনি বলেন, তামিলনাড়ুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি অনুষ্ঠান ছিল, সেখানেও বিপুল জনসমাগম হয়েছিল। মানুষ প্রধানমন্ত্রী মোদীর কথা শুনতে আগ্রহী। তাই আমার পূর্ণ আস্থা আছে যে এবার সর্বত্রই পদ্ম ফুটবে এবং সম্পূর্ণ বিশ্বাস যে, নরেন্দ্র মোদী ৪০০টি-রও বেশি আসন নিয়ে তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *