BRAKING NEWS

ফের হেরোইন সহ এক নেশা কারবারি পুলিশের জালে

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ২৪ মার্চ:  নেশা বিরোধী অভিযান চালিয়ে আবারো সাফল্য পেল দামছড়া থানার পুলিশ। ওসির চেয়ারে বসার দুই মাসের মাথায় একের পর এক নেশা বিরোধী অভিযান চালিয়ে সুনাম অর্জন করে চলেছেন উত্তর ত্রিপুরা জেলার দামছড়া থানার ওসি সঞ্জয় মজুমদার। গত ২১মার্চ বৃহস্পতিবার ছয় কোটি টাকার ইয়াবা ট্যাবলেট উদ্ধারের রেশ কাটতে না কাটতে এবার লক্ষাধিক টাকার হেরোইন উদ্ধার করেছেন ওসি।

জানা গেছে রবিবার দুপুর পৌনে দুইটা নাগাদ গোপন খবরের ভিত্তিতে ওসি দলবল নিয়ে দামছড়া জহর কলোনি এলাকার তিনসিয়াকাঙ্গি ত্রিপুরা(৪৩)র বাড়িতে হানা দেন। তখন তার বাড়ি থেকে পাঁচশো কৌটা হেরোইন উদ্ধার হয়। যার ওজন সাড়ে বারো গ্রাম। সাথে একশোটি সিরিঞ্জ সহ বাড়ি মালিক তথা হেরোইন বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে একই এলাকার জয়জিৎ দাস(২৭) নামের অপর এক কুখ্যাত হেরোইন পাচারকারীকে আটক করেছে পুলিশ। এমর্মে ওসি সঞ্জয় মজুমদার জানিয়েছেন উদ্ধারকৃত হেরোইনের কালোবাজারি মূল্য আনুমানিক লক্ষাধিক টাকা। পরে থানায় ধৃতদের বিরুদ্ধে এনডিপিএস ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। সোমবার ধৃতদের ধর্মনগর জেলা ও দায়রা আদালতে সোপর্দ করা হবে বলেও জানিয়েছেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *