BRAKING NEWS

নির্বাচন ঘোষিত হতেই কল্যাণপুরে ব্যাপক পুলিশি তৎপরতা

 নিজস্ব প্রতিনিধি, কল্যাণপুর:১৮ মার্চ: ভারতের নির্বাচন কমিশন কতৃক আসন্ন লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষিত হয়েছে। ঘোষিত দিনক্ষণ অনুযায়ী আগামী ১৯ শে এপ্রিল ত্রিপুরা রাজ্যের পশ্চিম ত্রিপুরা আসনে এবং ২৬শে এপ্রিল পূর্ব ত্রিপুরা আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য ইতিমধ্যে পুলিশ প্রশাসনের তরফ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে এবং রাজ্যে ইতিমধ্যে ব্যাপক সংখ্যায় কেন্দ্রীয় বাহিনী অবস্থান করছে। রাজ্যের বিভিন্ন থানা এলাকাগুলোর মধ্যে ইতিমধ্যে কেন্দ্রীয় বাহিনীসহ টহল জারি রয়েছে, এরকমই এক ছবি পরিলক্ষিত হয়েছে কল্যাণপুর থানা এলাকাতে।

আজ কল্যাণপুর থানা এলাকার কল্যাণপুর থেকে ঘুংরাই ছড়া পর্যন্ত পুলিশের তরফ থেকে বিশেষ টহল দেওয়া হয়েছে।

এই পর্বে তেলিয়ামুড়া মহকুমা পুলিশ আধিকারিক পি সুদম্বিকা আর, কল্যাণপুর থানার ওসি ইন্সপেক্টর তাপস মালাকার প্রমূখ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে কল্যাণপুর থানার পুলিশ আধিকারিক ইন্সপেক্টর তাপস মালাকার দাবি করেছেন আগামী দিনে মানুষ যাতে করে নিশ্চিন্তে এবং নির্ভীক চিত্ত নিয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং সার্বিকভাবে যাতে এলাকার পরিবেশ শান্তিপূর্ণ থাকে তার জন্যই পুলিশ, কেন্দ্রীয় বাহিনী সবাই মিলিতভাবে প্রস্তুত রয়েছে। আর এই বার্তা টুকু মানুষের কাছে প্রতিনিয়ত পৌঁছে দেওয়ার জন্যই এই প্রকারের বিশেষ টহল বলে ওসি ইন্সপেক্টর তাপস মালাকার দাবি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *