BRAKING NEWS

বিজেপির উদ্যোগে দক্ষিন চড়কবাই গ্রামপঞ্চায়েত এলাকায় যোগদানসভা

নিজস্ব প্রতিনিধি, শান্তির বাজার, ১৮ মার্চ: আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি মনোনিত প্রার্থীকে বিপুলভোটে জয়যুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপি।

সোমবার ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপির উদ্দ্যোগে আসন্ন লোকসভা নির্বাচনকে সামনেরেখে জোলাইবাড়ী মন্ডলের ৪  নং বুথে দক্ষিন চড়কবাই গ্রামপঞ্চায়েত এলাকায় এক যোগদান সভার আয়োজন করা হয়।

আজকের এই যোগদান সভায় বিগতদিনে সি পি আই এম এর কৃষক শ্রমিক সংগঠনের সেক্রেটারির দায়িত্বে থাকা গোপাল দেবনাথের নেতৃত্বে ৭০ পরিবারের ২৮০ ভোটার বিজেপিতে যোগদান করেন।

দলত্যাগীদের হাতে দলীয় পতাকা দিয়ে বরন করেনেন মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া, মন্ডল সভাপতি অজয় রিয়াং সহ অন্যান্যরা।

যোগদানসভায় বক্তব্য রাখতে গিয়ে বিগত দিনে সিপিআইএম এর নেতৃত্বস্থানে থাকা গোপাল দেবনাথ জানান তিনি সিপিআইএম দলে থাকাকালিন জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রে তেমন কোনোউন্নয়ন হয়নিবললেই চলে। বিগত দিনে কোনো কিছু পেতেহলে আন্দোলন করতে হতো।

বর্তমান সময়ে জোলাইবাড়ী বিধানসভাকেন্দ্রে পরিবর্তনেরপর মন্ডল সভাপতি অজয় রিয়াং ও মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়ার হাতধরে সমগ্র জোলাইবাড়ী বিধানসভাকেন্দ্রে ব্যাপক উন্নয়নহয়েছে। বর্তমানসময়ে কিছু পেতেহলে লোকজনদের আন্দোলন করতে হয়না।  এইসকল উন্নয়নমূখী কর্মসূচী দেখে সকলে সি পি আই এম ত্যাগকরে বিজেপিতে যোগদান করেন।

অপরদিকে যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া ও মন্ডল সভাপতি অজয় রিয়াং রাজ্যসরকার ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচীর কথা জনসন্মুখে তুলে ধরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *