BRAKING NEWS

মেগা এন্টারটেইনমেন্ট সেট ওয়েট মেগা মিস্টার নর্থ ইস্টের 13তম সংস্করণের জন্য অডিশনের তারিখ ঘোষণা করেছে

আগরতলা অডিশন হবে ২৮ জানুয়ারি হোটেল সোনার তরীতে

গুয়াহাটি, জানুয়ারি ২৪, ২০২৪: মেগা এন্টারটেইনমেন্ট, উত্তর পূর্বের সবচেয়ে বড় ফ্যাশন এবং প্রতিযোগিতা ইভেন্ট সংগঠক, সম্প্রতি সেট ওয়েট মেগা মিস্টার নর্থ ইস্ট-এর ১৩ তম অডিশনের তারিখ ঘোষণা করেছে। এই অডিশনগুলির মাধ্যমে, প্রতিযোগিতার আয়োজকরা আটটি উত্তর-পূর্ব রাজ্যজুড়ে ৫০ জন প্রার্থীকে নির্বাচন করবে, যারা সেট ওয়েট মেগা মিস্টার নর্থ ইস্ট ২০২৪-এর আকর্ষণীয় শিরোনামের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

প্রতিযোগিতার প্রথম অডিশন ২৮ জানুয়ারি আগরতলার হোটেল সোনারতরীতে অনুষ্ঠিত হবে। এরপরে, মেগা এন্টারটেইনমেন্ট দল ৩১ জানুয়ারি কোকরাঝাড় কমার্স কলেজে, ৩ ফেব্রুয়ারি কোহিমার হোটেল জাপফু এবং ৪ ফেব্রুয়ারি গুয়াহাটির আইটিএ কালচারাল কমপ্লেক্সে অডিশন নেবে। ১০ ফেব্রুয়ারি শিলংয়ের হোটেল ভিভান্তা এবং অবশেষে ১৭ ফেব্রুয়ারি গ্যাংটকের নর বাহাদুর ভাণ্ডারি কলেজে অডিশন অনুষ্ঠিত হবে।

যদি কোনও অংশগ্রহণকারী এই জায়গাগুলির কোনওটিতে যেতে না পারেন তাহলে মেগা এন্টারটেইনমেন্ট টিমও অনলাইন আবেদনগুলি গ্রহণ করবে। এই ধরনের আবেদনকারীদের নিজেদের নিবন্ধন এবং অডিশন প্রক্রিয়া এগিয়ে নিতে +৯১ ৮৪০৪০ ৯৩৯৩৮-এ যোগাযোগ করতে হবে।

মেগা মিস্টার নর্থ ইস্ট ফ্যাশনপ্রেনিউর অভিজিৎ সিং-এর মস্তিষ্কপ্রসূত। এটি প্রযোজনা করেছে মেগা এন্টারটেইনমেন্ট এবং বাজারজাত করছে মেগা অ্যাক্টিভেশন। এটি আটটি উত্তর-পূর্ব রাজ্যের সবচেয়ে আকাঙ্ক্ষিত পুরুষদের উপস্থিত করবে যারা ১ মার্চ আইটিএ মাচখোয়াতে অনুষ্ঠিতব্য গ্র্যান্ড ফিনালেতে গুয়াহাটিতে ভ্রমণ করবেন।

রানার্স-আপের প্রচলিত ধারণাকে বাদ দিয়ে একটি যুগান্তকারী পদক্ষেপে, মেগা এন্টারটেইনমেন্ট প্রতিযোগিতার ধারণাকে নতুন করে পরিচিতি দেওয়া হয়েছে। শীর্ষ ৩ প্রতিযোগিরা সম্মিলিতভাবে সেট ওয়েট মেগা মিস্টার নর্থ ইস্ট ২০২৪-এর মর্যাদাপূর্ণ খেতাব অর্জন করবেন। এই উদ্ভাবনী পদ্ধতি নিশ্চিত করে যে প্রত্যেক বিজয়ীর সমান এবং গুরুত্বপূর্ণ সম্মানের অবস্থান রয়েছে। অন্যান্য ৪৭ জন প্রতিযোগীর বিরুদ্ধে তীব্র প্রতিযোগিতার মধ্যে দিয়ে নেভিগেট করার পরে, তিনজনই তাঁদের মেধা প্রমাণ করেছেন। নিজেদের অধিকারে সত্যিকারের চ্যাম্পিয়ন হিসাবে তাঁদের মর্যাদা তাঁরা দৃঢ় করেছেন।

তিনজন বিজয়ীর জন্য ৫০,০০০-এর পুরস্কার প্যাকেজ ছাড়াও সেট ওয়েট ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার সুযোগও জিতবেন। উপরন্তু, তাঁরা ভ্রমণের সুযোগ, মেগা এন্টারটেইনমেন্ট থেকে পেশাদার প্রতিনিধিত্ব, ব্র্যান্ড এনগেজমেন্ট, শ্যুট, যুব ও ফ্যাশন ইভেন্টে উপস্থিতি এবং লাইফস পার্পল থেকে পাবলিক রিলেশন এবং রেপুটেশন ম্যানেজমেন্টের সুযোগ জিতবেন। প্রতিযোগিতাটির টাইটেল স্পন্সর – সেট ওয়েট, স্টাইল পার্টনার – কিলার জিন্স, ফ্যাশন পার্টনার – বাটারফ্লাই ক্লদিং অ্যান্ড অ্যাকসেসরিজ এবং হসপিটালিটি পার্টনার – হোটেল ডেইস্কো ওলে অ্যালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *