BRAKING NEWS

রাবার গাছ সহ বহু মূল্যবান গাছ কেটে ফেলছে সমাজদ্রোহীরা, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিনিধি, উদয়পুর, ১০ জানুয়ারি : রাইয়াবাড়ি মধ্য মুসলিম পাড়া এলাকায়  শান্তি সম্প্রীতির পরিবেশ বিনষ্ট করার চক্রান্ত শুরু হয়েছে। উদয়পুর রাইয়াবাড়ি মধ্য মুসলিম পাড়া এলাকায় রাবার গাছ সহ বহু মূল্যবান গাছ কেটে ফেলল সমাজদ্রোহীরা।

জানা যায়, গত একমাস ধরে উদয়পুর কিল্লা থানাধীন রাইয়াবাড়ি মধ্য মুসলিম পাড়া এলাকায় কিছু বহিরাগত সমাজদ্রোহীরা এলাকায় প্রবেশ করে বাড়ি ঘর ভাঙচুর, রাবার গাছ কেটে ফেলে দেয়, বাড়ি ঘরে আগুন ধরিয়ে দেয়। এছাড়াও নানা অসামাজিক কার্যকলাপ চালায়। কিন্তু প্রশাসন নীরব দর্শক।

এনিয়ে উদয়পুরের জনগন ক্ষোভে ফুঁসছে। এরই মধ্যে মঙ্গলবার পুলিশের উপস্থিতিতে এলাকায় বহিরাগত কিছু সমাজদ্রোহী রাইয়াবাড়ি বাড়ি মুসলিম পাড়া এলাকায় প্রবেশ করে প্রায় পাঁচ হাজার রাবার গাছ সহ বিভিন্ন ধরনের ফল সবজি গাছ কেটে ফেলে।আতঙ্কে গবাদি পশুরা চিৎকার করতে থাকলেও পুলিশ ও প্রশাসন ছিল নীরব দর্শক। সন্ধ্যা পর্যন্ত এই তান্ডব লীলা চলে।

বুধবারও এই ঘটনা ঘটতে পারে বলে আগাম গোমতী জেলার জেলা শাসক ও পুলিশ সুপারকে এলাকা বাসীদের পক্ষ থেকে মঙ্গলবার রাতে লিখিত ভাবে জানানো হয়েছিল।

 বুধবার পুলিশের তরফ থেকে নিরাপত্তা বাহিনীর উপস্থিতি লক্ষ্য করা যায়। এত গুলো গাছ একের পর এক কেটে ফেলে দেওয়া হয়েছে বাধা দেওয়া হয়নি। রাজ্যের শান্তি শৃঙ্খলা নষ্ট করার জন্য এই চক্রান্ত করা হচ্ছে বলে এলাকার জনগনের অভিমত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *