BRAKING NEWS

ত্রিপুরা ওয়ার্কিং জার্নালিস্টস এসোসিয়েশন বিশালগড় মহকুমা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত  ষষ্ঠ বিজয়া সম্মেলন

নিজস্ব প্রতিনিধি, বিশালগড়, ২৪ নভেম্বর : ত্রিপুরা ওয়ার্কিং জার্নালিস্টস এসোসিয়েশন বিশালগড় মহকুমা কমিটির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে  ষষ্ঠ বিজয়া সম্মেলন। আজ শুক্রবার বিশালগড় টাউন হলে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজ্যের তপশিলি জাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী সুধাংশু দাস।

 এছাড়া উপস্থিত ছিলেন বিধায়ক সুশান্ত দেব, সিপাহীজলা জেলা সভাধিপতি সুপ্রিয়া দাস দত্ত, বিশালগড় পুর পরিষদের চেয়ারম্যান অঞ্জন পুরকায়স্থ, জার্নালিস্টস এসোসিয়েশনের রাজ্য সভাপতি ধ্রুব রঞ্জন সেন, সম্পাদক সুনীল দেবনাথ। সভাপতিত্ব করেন সংগঠনের মহকুমা সভাপতি সমীর ভৌমিক। স্বাগত বক্তব্য রাখেন মহকুমা সম্পাদক খোকন ঘোষ।

 অতিথিদের হাত ধরে ভবতোষ ঘোষের সম্পাদনায়  স্মরণিকা “সংবাদদাতা” র মলাট উন্মোচন করা হয়েছে। এবছর বিশালগড় এবং জম্পুইজলা মহকুমার সেরা ১৩ টি দুর্গাপূজা উদ্যোক্তাদের  শারদ সম্মানও প্রদান করা  হয়েছে। সেরা ক্লাবগুলি হলো অফিসটিলা যুবক সংঘ, তরুণ সংঘ, নবতারা সংঘ, বিশ্বপ্রিয় ক্লাব, টিএসআর সপ্তম বাহিনী ( জম্পুইজলা)   মধুপুর প্লে সেন্টার, দক্ষিণ চরিলাম যুব সংস্থা, প্রগতি সংঘ, মধ্যলক্ষীবিল পূজা কমিটি, হামবাই ক্লাব ( জম্পুজলা), গোলাঘাটি দক্ষিণ বাজার পূজা কমিটি, বিজয়ী সংঘ।  

বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী সুধাংশু দাস বলেন, রাজ্যের উন্নয়নের সাংবাদিকদের  গুরুত্বপূর্ণ  ভূমিকা রয়েছে। নেশা মুক্ত সমাজ গঠনে সরকার সাংবাদিক সাধারণ মানুষের সক্রিয়তা বেড়েছে। সবাই মিলে রাজ্যের উন্নয়নকে তরান্বিত করতে হবে। তিনি বলেন দেশাত্মবোধ জাগ্রত হলে সমাজের সকল অপরাধ দূর হবে। আমরা দেবী দুর্গার আরাধনা করছি। কিন্তু মনে রাখতে হবে জীবন্ত দুর্গাদের যাতে অসম্মান না হয়।

 বিধায়ক সুশান্ত দেব বলেন নেশা মুক্ত, বৃদ্ধাশ্রম মুক্ত, বাল্য বিবাহ মুক্ত বিশালগড় গড়তে সকল ক্লাব সামাজিক সংগঠন সাংবাদিক বন্ধুদের নিয়ে কাজ করবো। জেলা সভাধিপতি সুপ্রিয়া দাস দত্ত বলেন এ বছর ক্লাবগুলো পূজার পাশাপাশি সামাজিক কাজে নিজেদের যুক্ত করেছে। বিশালগড় পুর পরিষদের চেয়ারম্যান অঞ্জন পুরকায়স্থ বলেন এ ধরনের আয়োজন প্রশংসার দাবি রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *