BRAKING NEWS

দুর্বৃত্তদের হাতে আক্রান্ত ফুটবল খেলোয়াড়

সোনামুড়া, ৩১ অক্টোবর: দুর্বৃত্তদের হাতে আক্রান্ত ফুটবল খেলোয়াড়। ঘটনা সোনামুড়া বাজার সংলগ্ন এলাকায়। আক্রান্ত খেলোয়াড়ের নাম গোলাম মোস্তফা। 

ঘটনার বিবরণ জানা যায়, সোমবার বাড়ি থেকে বের হয়ে বাজারে গিয়েছিলেন গোলাম মোস্তফা। সে সময় কিছু দুর্বৃত্ত তার উপর চড়াও হয়। তার গলায় গামছা বেঁধে রাস্তায় টানা হেঁচড়া করে লাঠি রড দিয়ে বেধড়ক মারধর করা হয়েছে। 

খবর পেয়ে পরিবারের লোকজনেরা বাজার এলাকায় গিয়ে গোলাম মোস্তফাকে রাস্তায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে নিয়ে যায় সোনামুড়া মহকুমা হাসপাতালে।

তার পায়ে এবং দেহের অন্যান্য অঙ্গে আঘাত গুরুতর হওয়ায় রেফার করা হয়েছে জিবিপি হাসপাতালে। বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন গোলাম মোস্তফা।

 তার স্ত্রীর ধারনা রাজনৈতিক কারণে তাকে মারধর করেছে স্বদলীয় বিজেপি কর্মীরা। অভিযোগের তীর শহীদ চৌধুরী, সোহেল চৌধুরী, জামশেদ চৌধুরী, রহিত চৌধুরি ও জাফরের বিরুদ্ধে।

  আরো অভিযোগ ঘটনার পর দমকল কর্মীদের খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে  যায়নি। এই রহস্যজনক ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য মুখ্যমন্ত্রী কাছে আর্জি জানিয়েছেন আহতের পরিবারের সদস্যরা। বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত ফুটবল খেলোয়াড় গোলাম মোস্তফা। কি কারনে তাকে এভাবে মারধর করা হয়েছে তাকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধতে শুরু করেছে এলাকায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *