BRAKING NEWS

ঠাকুর দেখতে বেরিয়ে দুর্ঘটনা, লরির ধাক্কায় প্রাণ গেল ২ জনের

উত্তর দিনাজপুর, ২৪ অক্টোবর (হি.স.) : নবমীর রাতে বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখতে রাস্তায় বেরিয়ে আর বাড়ি ফেরা হল না দুই দর্শনার্থীর। আচমকা পণ্যবাহী লরির চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন দুই যুবক। গুরুতর জখম একজন।

উৎসবের মরশুমে উত্তর দিনাজপুরের করণদিঘির টুঙ্গিদিঘি এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় শোকের ছায়া। সড়ক ঘেঁষে ফুটপাত ধরে চার বন্ধু গল্প করতে করতে খোশমেজাজে হাঁটছিলেন। সেই সময় পিছন থেকে দ্রুত গতিতে ছুটে আসা পণ্যবোঝাই লরি নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ ফুটপাতে উঠে সজোরে ধাক্কা দিয়ে চাকায় পিষে দেয় দুই যুবককে। ধাক্কায় রাস্তায় লুটিয়ে পড়ে আরও এক বন্ধু।

চোখের সামনে ভয়াবহ দৃশ্যের আকস্মিকতায় হতভম্ব হয়ে যান অন্যান্য দর্শনার্থীরা। দ্রুত ছুটে যান স্থানীয় লোকজন। কিন্তু শেষরক্ষা হয়নি। ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়। জখম যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় করণদিঘি গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ পৌঁছে জোড়া দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করে। সেই সঙ্গে ঘাতক পণ্যভর্তি লরিকে আটক করে পুলিশ।

মৃত যুবকের প্যান্টের পকেট থেকে একটা মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। মৃতদের নাম কৈলাস সিংহ (২২)। বিহারের বলরামপুর থানার ক্ষয়রন গ্রামের বাসিন্দা। মৃত অন্য যুবকের নাম জানা যায়নি। অন্যদিকে, হাসপাতালে ভর্তি জখম বছর তেইশের শুভজিৎ সিংহের বাড়ি করণদিঘির ভাগশালা গ্রামে। করণদিঘির আইসি পলাশ মোহন্ত বলেন, “মৃতদের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *