BRAKING NEWS

বাসন্তীতে বেপরোয়া বাইক রেস দুর্ঘটনায় মৃত দুই, আশঙ্কাজনক এক

বাসন্তী, ১৮ সেপ্টেম্বর (হি. স.) : গভীর রাতে বাসন্তী রাজ্য সড়কে বাইক রেস করতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ল তিন বাইক আরোহী। ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের। মৃতদের নাম সাহিন লাল(২১), সুরাগ লস্কর(২২)। ঘটনায় গুরুতর জখম অবস্থায় রাকিব সর্দার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। বাসন্তী থানার কালিডাঙার কাছে দুর্ঘটনাটি ঘটেছে রবিবার রাতে। নিহতদের বাড়ি বাসন্তী থানার সোনাখালি এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ বাসন্তীর গদখালি থেকে তিনটি বাইকে মোট নয়জন বন্ধু বাসন্তীর দিকে ফিরছিলেন। বাইক তিনটি নিজেদের মধ্যে রেষারেষি করতে গিয়ে প্রচণ্ড গতিতে চলছিল। এঁদের মধ্যেই একটি বাইক রাস্তার কালিডাঙার কাছে নিয়ে রাস্তার পাশে একটি বিদ্যুৎয়ের খুঁটিতে ধাক্কা মেরে পাশের জলাশয়ে গিয়ে পরে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক সাহিনের। স্থানীয়রা এঁদেরকে আশঙ্কাজনক ভাবে উদ্ধার করে বাসন্তী ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে সুরাগ ও রাকিবকে প্রাথমিক চিকিৎসার পর কলকাতায় স্থানান্তরিত করা হলে রাস্তাতেই মৃত্যু হয় সুরাগের। এই ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। কান্নায় ভেঙে পড়েছেন পরিবার পরিজনরা। বাসন্তী থানার পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

স্থানীয়দের দাবি ইদানিং রাত বাড়লেই বাসন্তীর রাস্তায় বাইক রেসে মত্ত হচ্ছে একদল যুবক। এদিনও সেই রেস করতে গিয়েই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় বাসিন্দা নবীন মন্ডল, মিহির সর্দার বলেন, “ রাস্তা ভালো হতেই এই বাইক রেস শুরু হয়েছে। রাত বাড়লে এই রাস্তা দিয়ে সাধারণ মানুষকে প্রান হাতে নিয়ে চলাচল করতে হয়। তীব্র গতিতে যেভাবে বাইক চলাচল করে তাতে ভয় পাওয়াই স্বাভাবিক।” রাতের অন্ধকারে এই বাইক রেস নিয়ন্ত্রণে আনতে পুলিশের হস্তক্ষেপের দাবি জানিয়েছেন স্থানীয়রা। বিষয়টি ক্ষতিয়ে দেখে উপযুক্ত ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন বারুইপুর পুলিশ জেলার পুলিশ কর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *