BRAKING NEWS

মোদী সরকার কখনও গরীবের জন্য কাজ করবে না’ : মল্লিকার্জুন খাড়গে


নয়াদিল্লি, ১ সেপ্টেম্বর (হি.স.) : ‘মোদী সরকার কখনও গরীবের জন্য কাজ করবে না’ । ইন্ডিয়া জোটের বৈঠকের পর এবার সাংবাদিকদের মুখোমুখি হলেন কংগ্রেস সভাপতি  মল্লিকার্জুন খাড়গে। খাড়গে আরও বলেন, এর আগে পাটনার বৈঠকে ইন্ডিয়া জোটের অ্যাজেন্ডা নির্ধারণ করা হয়। বর্তমানে মুম্বইতে সবাই একে অপরের সামনে তাদের মতামত রেখেছেন। দেশে ক্রমবর্দ্ধমান বেকারত্ব, গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধি, জ্বালানির মূল্যবৃদ্ধির বিরুদ্ধে কীভাবে লড়াই করা যায়, সেদিকেই জোর দেওয়া হয় ইন্ডিয়া জোটের বৈঠকে।
এদিন, কংগ্রেস সভাপতি বলেন, সব দলই এই বৈঠকটি ভালোভাবে পরিচালনা করেছে। ইন্ডিয়া জোটের বৈঠকের আগে আমার বাসভবনে আলোচনা হয়। সেখানে জোটের জন্য একটি কাঠামো তৈরি করা হয় বলে জানান খাড়গে। কংগ্রেস সভাপতির অভিযোগ,  মোদীজি কখনও গরিবের জন্য কাজ করবেন না। আদানির আয় কীভাবে বেড়েছে তার একটি রিপোর্ট গতকাল রাহুল গান্ধী পেশ করেন বলেও সাংবাদিক সম্মেলনে  মন্তব্য করেন মল্লিকার্জুন খাড়গে।
এদিন তিনি আরও বলেন, এর আগে পাটনার বৈঠকে ইন্ডিয়া জোটের অ্যাজেন্ডা নির্ধারণ করা হয়। বর্তমানে মুম্বইতে সবাই একে অপরের সামনে তাদের মতামত রেখেছেন। দেশে ক্রমবর্দ্ধমান বেকারত্ব, গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধি, জ্বালানির মূল্যবৃদ্ধির বিরুদ্ধে কীভাবে লড়াই করা যায়, সেদিকেই জোর দেওয়া হয় ইন্ডিয়া জোটের বৈঠকে। এলিপিজি সিলিন্ডারের দাম বৃদ্ধি করে, তারপর তা কমানো হয়েছে বলে বিজেপি সরকারকে কটাক্ষ করেন খাড়গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *