BRAKING NEWS

বলিউডের অভিভাবক টোটা ! প্রকাশ্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক


মুম্বই, ২৫ মে (হি. স.) বলিউডের ছবিতে টলি অভিনেতার উপস্থিতি এখন জলভাত। আবির থেকে পরমব্রতম, অনির্বাণ থেকে শাশ্বত, চুটিয়ে কাজ করছেন আরব সাগর পারে। টোটা রায়চৌধুরীও পরিচিত মুখ মায়ানগরীর। ‘তিন’, ‘হেলিকপ্টার ইলা’, ‘কাহানি ২’-এর মতো ছবিতে দেখা মিলেছে তাঁর। এবার করণ জোহরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’-তে অভিভাবক হিসাবে দেখা যাবে টোটাকে। করণ জোহরের পরিচালনায় কাজের সুযোগ পেয়ে উত্তেজিত টোটা। টোটার পাশাপাশি এই ছবিতে থাকছেন টলিউডের অপর দুঁদে অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার প্রকাশ্যে এলো ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক ।

বৃহস্পতিবার, ২৫শে মে করণ জোহরের জন্মদিন। আর এই বিশেষ দিনেই পরিচালকের আসন্ন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ফার্স্ট লুক পোস্টার সামনে এসেছে। যেখানে দেখা মিলল নায়িকা ‘রানি’ আলিয়া এবং নায়ক ‘রকি’ রণবীর সিং-এর পরিবারের। বাংলা টেলিভিশনের ‘রোহিত সেন’কে এই ছবিতে খুব সম্ভবত দেখা যাবে আলিয়ার বাবার চরিত্রে। যদিও সেই নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ টোটা। তাঁর কথায়, ‘সবটাই ক্রমশ প্রকাশ্য’। কিন্তু ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ পরিচালকের নির্দেশে অভিনয় করাটা তাঁর বড় প্রাপ্তি মেনে নিলেন একবাক্যে। ফেসবুকের দেওয়ালে টোটা লেখেন– ‘স্বপ্নেও ভাবিনি যে করণ জোহরের ছবিতে কাজ করার সুযোগ পাবো। তাও আবার ধর্মেন্দ্রজি, জয়াজি ও শাবানাজির মত কিংবদন্তী শিল্পীদের সঙ্গে। এবং একালের দুই সুপারস্টার আলিয়া ও রণবীর এর পাশে। ঈশ্বরের আশীর্বাদে ও আপনাদের ভালোবাসায় স্বপ্নপূরণ হলো।’

এই ছবিতে রানি চট্টোপাধ্যায়ের ভূমিকায় রয়েছেন আলিয়া। বঙ্গ তনয়ার চরিত্রে ফের একবার পর্দা কাঁপাতে আসছেন রণবীর ঘরণী। এর আগে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও চট্টোপাধ্যায় কন্যা হিসাবেই ছিলেন আলিয়া, সেবার নাম ছিল ইশা। রনধওয়া এবং চট্টোপাধ্যায়— এই দুই পরিবারের গল্প নিয়েই এগোবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। রকি রানধাওয়ার ভূমিকায় আমরা দেখবো রণবীর সিং-কে।

আলিয়ার অভিভাবক হিসাবে টোটার পাশাপাশি থাকছেন টলিউডের অপর দুঁদে অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। ছবির পোস্টারে ঘিয়ে রঙা পাঞ্জাবি আর শাল কাঁধে বাঙালি লুকে টোটা। ফুলিয়ার হলুদ জামদানি পরে ঝলমল করছেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের অর্ধাঙ্গিনী। এক সাক্ষাৎকারে টোটা জানালেন, সেট থেকে শুরু করে শিল্পীদের পোশাক নির্বাচন সবটা খুঁটিয়ে দেখেন করণ। শ্যুটিং সেটে ভীষণ ‘খুঁতখুঁতে মানুষ করণ’। জন্মদিনে মেসেজ করে করণকে শুভেচ্ছা জানিয়েছেন টোটা। ছবিতে তিনি আর চূর্ণী কি স্বামী-স্ত্রী? সেই নিয়ে মুখে কুলুপ টোটার। চ্যাটার্জি পরিবারের অংশ হিসাবে থাকছেন শাবানা আজমিও। আগামী ২৭শে জুলাই মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *