BRAKING NEWS

সিপিআইএম মিছিল থেকে মমতা-অভিষেকদের ছবিতে কাদা লাগানোর অভিযোগ

উত্তর ২৪ পরগণা, ১৩ মে (হি. স.) : সিপিএমের মিছিল থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি-সহ ব্যানারে কাদা লেপে দেওয়ার অভিযোগ উঠেছে। শনিবার ঘটনাটির রেশ ধরে উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে দেখা দিয়েছে রাজনৈতিক উত্তেজনা।

শান্তিপূর্ণ পঞ্চায়েত ভোটের দাবিতে এদিন সিপিএম-এর তরফে দত্তপুকুর থানায় একটি স্মারকলিপি জমা দেওয়ার কর্মসূচি ছিল। দত্তপুকুর সংলগ্ন যশোর রোডের দিঘা মোড় থেকে মিছিল করে সিপিএম-এর সমর্থকরা দত্তপুকুর থানায় আসে। সংলগ্ন রাস্তার ধারে তৃণমূলের বেশ কিছু হোর্ডিং লাগানো ছিল। সেখানে ছবি ছিল মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অর্জুন সিং, পার্থ ভৌমিকদের। মিছিল যে পথ দিয়ে গিয়েছে, সেই পথে এমন একাধিক ব্যানারে মমতা-অভিষেক সহ অন্যান্য নেতাদের ছবিতে কাদা লেপে দেওয়া হয়। এই গোটা ঘটনায় তৃণমূলের তরফে অভিযোগ তোলা হয়েছে সিপিএমের দিকে।

ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় তৈরি হয় তীব্র রাজনৈতিক চাপানউতর। নক্ক্যারজনক এই ঘটনার ক্ষোভে ফুঁসছেন শাসক দলের স্থানীয় নেতা-কর্মী-সমর্থকরা। কাশিমপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল নেতা অমল বিষ্ণু এই ঘটনার তীব্র ধিক্কার জানিয়ে বলছেন, ‘এটাই সিপিএম-এর কালচার। ওরা মুখে বলছে ঘুরে দাঁড়াচ্ছে, আর এসব নোংরামি আবার শুরু করেছে।’

এদিনের ঘটনা নিয়ে থানায় সিপিএম-এর বিরুদ্ধে অভিযোগ জানানো হবে বলেই হুঁশিয়ারি দিয়েছেন তিনি। পঞ্চায়েত ভোটের আগে এসব করে সিপিএম এলাকায় অশান্তি তৈরির চেষ্টা করছে বলেও দাবি তৃণমূলের। তাঁদের বক্তব্য, থানা সংলগ্ন ওই রাস্তায় সিসিটিভি ক্যামেরা রয়েছে। সেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে খুঁজে বের করতে হবে, কারা এই কাণ্ড ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *