BRAKING NEWS

শারদ পাওয়ারকে অব্যাহতি দেওয়ার বিষয়ে ৫ মে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিশেষ কমিটি

মুম্বই, ৩ মে (হি.স.) : শরদ পাওয়ারের সভাপতি পদ থেকে পদত্যাগ করার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে ৫ মে একটি বিশেষ কমিটির বৈঠকে। বুধবার একথা জানিয়েছেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি) জাতীয় সহ-সভাপতি প্রফুল্ল প্যাটেল। তিনি বলেন, বিশেষ কমিটির বৈঠকটি ৬ মে হওয়ার কথা ছিল, তবে এটি কেবল শারদ পাওয়ারের অনুরোধে একদিন আগে ডাকা হয়েছিল। শরদ পাওয়ার বলেছেন, বিশেষ কমিটির প্রতিটি সিদ্ধান্তই তিনি মেনে নেবেন।

প্রফুল্ল প্যাটেল বুধবার সাংবাদিকদের বলেন, যদিও শরদ পাওয়ার দলের সভাপতির পদ থেকে পদত্যাগের ঘোষণা করলেও, তবুও তিনি দলের সভাপতি। তিনি আরও বলেন, নিজে তিনি দলের জাতীয় সহ-সভাপতি এবং তার অনেক দায়িত্ব রয়েছে। যে কারণে তিনি এই পদে আগ্রহী নন। তিনি বলেন, দলের বিশেষ কমিটির বৈঠকে যে সিদ্ধান্ত নেওয়া হবে তা সাংবাদিকদের জানানো হবে, তাই সাংবাদিকদের এ বিষয়ে অনুমান করে সংবাদ সম্প্রচার করা উচিত নয়।

প্রফুল্ল প্যাটেল বলেন, শারদ পাওয়ার তার বই প্রকাশ উপলক্ষে হঠাৎ পদত্যাগের ঘোষণা দিয়েছেন। এটা কোনো নেতা, কর্মী চিন্তাও করেনি, তাই সবাই হতবাক। আমি নিজেই হতবাক হয়ে গিয়েছিলাম, সেই কারণেই সমস্ত নেতারা শরদ পাওয়ারকে জাতীয় সভাপতি হিসাবে চালিয়ে যেতে বলেছেন। অনেক এনসিপি পদাধিকারী এবং নেতারাও তাদের নিজ নিজ পদ থেকে পদত্যাগ করেছেন, কিন্তু তাঁদের পদত্যাগের কোনোটিই বৈধ নয়। সকলের কাজ করে যেতে হবে, সকল শ্রমিকদের স্বার্থে আগামী ৫ মে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *