BRAKING NEWS

অনন্য মাইলফলকের সামনে দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনি

চেন্নাই, ১২ এপ্রিল(হি.স.) : এক অনন্য মাইলফলকের সামনে দাঁড়িয়ে মহেন্দ্র সিং ধোনি। আইপিএলে চেন্নাই সুপার কিংসকে ২০০ ম্যাচে নেতৃত্ব দেওয়ার মাইলফলক স্পর্শ করতে চলেছেন মাহি। আইপিএলের ইতিহাসে তিনিই প্রথম ক্রিকেটার যিনি একটি ফ্র্যাঞ্চাইজিকে ২০০টি ম্যাচে নেতৃত্ব দেওয়ার কৃতিত্ব অর্জন করতে চলেছেন। উল্লেখ্য, আজ আইপিএলে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেই অনন্য মাইলফলক স্পর্শ করবেন রাঁচির রাজপুত্র।

এই প্রসঙ্গে চেন্নাই সুপার কিংসের ক্রিকেটার রবীন্দ্র জাডেজা বলেন, ‘মাহি ভাই সম্পর্কে নতুন করে কী বলব? মহেন্দ্র সিং ধোনি একজন কিংবদন্তী। শুধু চেন্নাই সুপার কিংসের জন্য নয়, বরং বলা ভালো ভারতীয় ক্রিকেটের কিংবদন্তী তিনি। মাহি ভাই-এর জন্য ম্যাচ জিততে চাই এবং তাঁকে উপহার দিতে চাই। গত দু’ম্যাচের মোমেন্টাম এই ম্যাচেও ধরে রাখতে চাই।’

আইপিএলে এখনও পর্যন্ত ২৩৬টি ম্যাচ খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। এরমধ্যে ২১৩টি ম্যাচে অধিনায়কত্ব করেছেন মহেন্দ্র সিং ধোনি। অধিনায়ক হিসেবে ১২৫টি ম্যাচ জিতেছে্ন এবং ৮৭টি ম্যাচে হেরেছেন মহেন্দ্র সিং ধোনি। ৫৮.৯৬% জয়ের রেকর্ড রয়েছে তাঁর ঝুলিতে। ধোনির অধিনায়কত্বে চারবার আইপিএল ট্রফিও জিতেছে চেন্নাই সুপার কিংস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *