BRAKING NEWS

হাওড়া গেলেন সুকান্ত, পুলিশি নিষেধে ক্ষুব্ধ বিজেপি রাজ্য সভাপতি

হাওড়া, ২ এপ্রিল(হি.স.) : রামনবমীকে কেন্দ্র করে উত্তপ্ত হাওড়া গেলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার । রবিবার আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সঙ্গে দেখা করতে হাওড়ার শিবপুরে পৌঁছন বিজেপি রাজ্য সভপতি। এদিন দ্বিতীয় হুগলি ব্রিজের টোলপ্লাজায় আটকে দেওয়া হয় তাঁর গাড়ি। গোটা এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে তাই পুলিশ তাঁকে অনুমতি দিতে চাননি। তবে নিষেধ অমান্য করে হাওড়ায় পৌঁছন সুকান্ত। পুলিশি নিষেধে বেজায় ক্ষুব্ধ হন বিজেপি রাজ্য সভাপতি।

পুলিশের বাধ্য অমান্য করে প্রথমে হাওড়ার শীতলাতলায় যান সুকান্ত মজুমদার। শীতলা মন্দিরে পুজো দেন। এরপর জেলা কার্যালয়ে যাওয়ার কথা তাঁর। দেখা করতে পারেন অশান্তিতে জখম বেশ কয়েকজনের সঙ্গে। এমনকী ইটবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত বহুতলগুলিতেও যাওয়ার কথা রয়েছে তাঁর। যেতে পারেন হাওড়া জেলা হাসপাতাল এবং হাওড়ার সিপির সঙ্গে দেখা করতে যাওয়ার কথা সুকান্তর।

যদিও বর্তমানে হাওড়ার শিবপুরের বিস্তীর্ণ এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তাই সেই সমস্ত এলাকাগুলিতে পুলিশের তরফে ব্যারিকেড করে দেওয়া হয়েছে। তাই সেই সমস্ত জায়গাগুলিতে সুকান্ত মজুমদারকে আদৌ যেতে দেবে কিনা পুলিশ, তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। তবে পুলিশি বিধিনিষেধে ক্ষুব্ধ সুকান্ত মজুমদার। তিনি বলেন, “মন্ত্রী অরূপ রায় ১৪৪ ধারা জারি থাকা সত্ত্বেও হাওড়ায় ঘুরতে পারলে, আমি যাব না কেন? ১৪৪ ধারার অজুহাতে আমাকে আটকানোর চেষ্টা চলছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *