BRAKING NEWS

নৈশালোকে প্রীতি ক্রিকেটে নীপকো-কে হারিয়ে আইএলএস জয়ী : মনোজ সেরা

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা, ৩০ জানুয়ারি।। নীপকো মাঠে আইএলএস হাসপাতাল এবং নীপকোর মধ্যে একটি নাইট টি-টোয়েন্টি প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ম্যাচ শুরু হয় । টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নীপকো। শুরু থেকেই আইএলএস হাসপাতালগুলি নিপকোর ব্যাটিং লাইনআপে চাপ তৈরি করতে শুরু করে। নিপকো দল  ১৯.২ ওভারে সবকটি উইকেট  হারিয়ে ১০৫ রান করে। টিম আইএলএস- এর হয়ে মনোজ কুমার দেবনাথ ৪ উইকেট, অমরজিৎ ও জয়দেব  ২টি করে উইকেট নেন । টিম নিপকো থেকে ধনঞ্জয় দেব সর্বোচ্চ ২৫ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে আইএলএস ১৮.২ ওভারে ৫ উইকেট  হারিয়ে সহজেই জয়ের লক্ষ্যে পৌঁছে । টিম আইএলএস- এর হয়ে মনোজ কুমার দেবনাথ সর্বোচ্চ ৪২ রান করেন। 

মনোজ কুমার দেবনাথ তার অলরাউন্ড পারফরম্যান্সের জন্য সেরা ব্যাটসম্যান, সেরা বোলার এবং ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান।

খেলা শেষে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে – ডা. এস এস চৌধুরী, ডা. গৌরভ শ্রীবাস্তব, টিম নীপকোর ক্যাপ্টেন শুভ্রনীল সেনগুপ্ত এবং  আইএলএস টিম ক্যাপ্টেন মনোজ কুমার দেবনাথ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে টিম নীপকোর ক্যাপ্টেন শুভ্রনীল সেনগুপ্ত, টিম আইএলএস কে জয়ের জন্য অভিনন্দন জানায়। উনি বলেন এই ম্যাচটি একটি ওয়ান ম্যান শো ছিল, টিম আইএলএস- এর ক্যাপ্টেন মনোজ কুমার দেবনাথ এককভাবে তার দলকে ম্যাচটি জিতিয়েছেন । আইএলএস হসপিটালস ক্যাপ্টেন নাইট ম্যাচ আয়োজনের জন্য নিপকো কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *