BRAKING NEWS

নেশার বিরুদ্ধে লড়াইয়ে সরকারের সাথে হাত মেলান, যুব সমাজকে আহবান তেজস্বী সূর্য-র

আগরতলা, ২১ ডিসেম্বর(হি. স.) : নেশার বিরুদ্ধে লড়াইয়ে কেন্দ্র ও রাজ্য সরকারের সাথে হাত মেলান, উত্তর-পূর্বাঞ্চলের যুব সমাজের প্রতি আহবান জানিয়েছেন বিজেপি যুব মোর্চার সর্ব ভারতীয় সভাপতি সাংসদ তেজস্বী সূর্য। তাঁর কথায়, মাদক শুধুই দেশের নিরাপত্তার জন্যই নয়, ভারতের মোট জনসংখ্যার ৬০ শতাংশ যুব সমাজের জন্যও বিপদজনক।

তিনি বলেন, ভৌগলিক অবস্থানের নিরিখে এই অঞ্চল মাদক পাচারের অন্যতম করিডোর হিসেবে ব্যবহৃত হচ্ছে। প্রতিবেশী রাষ্ট্র থেকে এই অঞ্চলের বিভিন্ন রাজ্যের সীমানা ব্যবহার মাদক পাচার হচ্ছে। এর বিরুদ্ধে সকলকে রুখে দাঁড়াতে হবে।

তাঁর দাবি, ত্রিপুরায় সরকার পরিবর্তন হওয়ার পর মাদক সংক্রান্ত মামলার সংখ্যায় বৃদ্ধি পেয়েছে। তেমনি অতীতের তুলনায় ২৫ গুণ বেশি মাদক বাজেয়াপ্ত হয়েছে। মামলার সংখ্যায় ২০০ শতাংশ এবং মাদক পাচারকারী গ্রেফতারে ২৬০ শতাংশ বৃদ্ধি পেয়েছে।প্রসঙ্গত, বিজেপি যুব মোর্চার সর্ব ভারতীয় সভাপতি সাংসদ তেজস্বী সূর্য বুধবার সকালে দুদিনের ত্রিপুরা সফরে এসেছেন। ত্রিপুরা প্রদেশ যুব মোর্চার সভাপতি নবদল বণিকের নেতৃত্বে কর্মীরা আগরতলা শহরের বিভিন্ন রাস্তা জুড়ে একটি বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহ জাতীয় সভাপতিকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন।
এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে তেজস্বী সূর্য বলেন, ভারতীয় জনতা পার্টি যুব মোর্চার শক্তির উপর ভিত্তি করে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজয় অর্জন করবে।
তাঁর কথায়, প্রদেশ যুব মোর্চার ‘কার্যকারিণী বৈঠক’ সম্পন্ন হয়েছে। আমি প্রথমবার ত্রিপুরায় এসেছি এবং বিজেওয়াইএম কর্মীদের মধ্যে যে উদ্যম, উদ্দীপনা এবং বিশ্বাস লক্ষ্য করা গেছে, আমি নিশ্চিত যুব মোর্চার শক্তিতে বিজেপি আসন্ন বিধানসভা নির্বাচনে জয়ী হবে, দৃঢ়তার সাথে বলেন তিনি।
এদিকে, বুধবার বিকেলে গোমতি জেলার উদয়পুরে এক সমাবেশে ভাষণে বিজেওয়াইএম জাতীয় সভাপতি দাবি করেন, ২০১৮ সালের তুলনায় বেশি আসনে বিজেপি আগামী বিধানসভা নির্বাচনে জয়ী সরকার পুনঃপ্রতিষ্ঠিত করবে।
তাঁর দাবি, আসন্ন বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় বিজেপি বিপুল সংখ্যক আসনে জয়ী হবে। যুব মোর্চা দলের মেরুদণ্ড। প্রদেশ বিজেওয়াইএম সভাপতি নবদল বনিক এবং তার দল গত দুই থেকে তিন বছর ধরে সংগঠনকে বুথ-স্তর থেকে রাজ্য-স্তরে শক্তিশালী করার জন্য কঠোর পরিশ্রম করছে।”
তিনি বলেন, নির্বাচনের তারিখ ঘোষণার পর যুব মোর্চা কর্মীরা দলীয় প্রার্থীদের জন্য ব্যাপক প্রচারণা শুরু করবে এবং বিগত পাঁচ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড বিজেপি প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানে নির্বাচনে জয়ী হতে সাহায্য করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *