BRAKING NEWS

বগটুই কাণ্ডে সিবিআই হেফাজতে মৃত লালন শেখের বাড়িতে সাংসদ শতাব্দী রায়

বগটুই, ১৮ ডিসেম্বর (হি.স.): বীরভূমের বগটুই কাণ্ডে সিবিআই হেফাজতে লালন শেখের মৃত্যুর ঘটনায় সিবিআইকে দুষলেন সাংসদ শতাব্দী রায়। সিবিআই হেফাজতে থাকাকালীন মৃত লালন শেখের বাড়ি গিয়ে তাঁর স্ত্রী ও পরিবারের সদস্যদের সঙ্গে রবিবার কথা বলেন শতাব্দী রায়। এদিন বীরভূমের বগটুই গ্রামে লালন শেখের পুর্বপাড়ার বাড়িতে যান তিনি। সাংসদ এসে খোঁজ খবর নেওয়ায় আশ্বস্ত হন লালন শেখের স্ত্রী রেশমা বিবি। লালন শেখের স্ত্রী সিবিআইয়ের ভূমিকায় ক্ষোভ উগরে দেন সাংসদের কাছে।

শতাব্দী রায় সাংবাদিকদের বলেন, আমার পক্ষ থেকে যা করার আমি করব। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জানাব। এখানে শুনলাম সিবিআই কীভাবে অত্যাচার করেছে। কী করে এক মহিলাকে মারধর করতে পারে সিবিআই? প্রমাণ করার চেষ্টা হচ্ছে যে লালন তৃণমূলের। লালনের মৃত্যুর জন্য যে নামগুলো বলছে লালনের স্ত্রী সেগুলি ওঁর স্বামী ওকে জানিয়েছিল।
এদিন সাংসদকে সংবাদমাধ্যমের সামনেই রেশমা বিবি বলেন, আমার স্বামী বলে গিয়েছে সিবিআইয়ের চার জনের নাম। সিবিআইয়ের উপর থেকে ফোন করে বলত, বড় কারও নাম করো। স্বামী বলেছিল রাতে অত্যাচার করছে। জোর করে বলা হচ্ছে, মাথার নাম করো। সিবিআই বলেছে, তোর স্বামীকে শেষ দেখেনে। আমার ছেলে কলেজে পড়ে। তাকেও জড়িত করে দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *