BRAKING NEWS

কাছাড়ের লক্ষ্মীপুরে উদ্ধার ৯ কোটি টাকার বেশি মূল্যের ১.৮০ লক্ষ মাদক ইয়াবা ট্যাবলেট, ধৃত তিন

শিলচর (অসম), ২০ নভেম্বর (হি.স.) : রাজ্যের মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মার কড়া নির্দেশে ড্রাগস বিরোধী অভিযান অব্যাহত রয়েছে কাছাড় জেলায়ও। কাছাড় জেলার পুলিশ সুপার পদে নোমাল মাহাতো দায়িত্ব নেওয়ার পর একের পর এক সাফল্য লাভ করছে কাছাড় পুলিশ। গতকাল শনিবার রাতে ড্রাগসের বিরুদ্ধে অভিযানে নেমে বৃহৎ সাফল্য লাভ করেছে কাছাড় জেলার লক্ষ্মীপুর থানার পুলিশ।

একটি লরি থেকে বাজেয়াপ্ত করা হয়েছে মায়ানমারে তৈরি ১ লক্ষ ৮০ হাজার নেশাজাতীয় ইয়াবা ট্যাবলেট। বাজেয়াপ্তকৃত ইয়াবাগুলির আন্তর্জাতিক বাজারমূল্য আনুমানিক ৯ কোটি টাকার বেশি হবে।

আজ রবিবার শিলচরে সংবাদ মাধ্যমকে কাছাড় জেলার পুলিশ সুপার নোমাল মাহাতো জানান, বিশেষ সূত্রের খবরের ভিত্তিতে গত কাল শনিবার রাতে লক্ষ্মীপুরের উজান তারাপুর মণিপুর পার্ট টু এলাকায় অভিযান চালান লক্ষ্মীপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক রাজেশ দাস। ওই সময় মণিপুরের চূড়াচাঁদপুর থেকে আগত একটি লরিতে তল্লাশি চালায় পুলিশের অভিযানকারী দল। তালাশি চালিয়ে লরির পিছন দিকে একটি গোপন চেম্বার থেকে উদ্ধার করা হয় বৃহৎ পরিমাণের নেশা জাতীয় মাদকদ্রব্যগুলি।

পুলিশ সুপার জানান, মাদক সরবরাহ করার অভিযোগে জনৈক আব্দুল সহিদ, বজলুর রহমান এবং সবির আলম নামের তিন যুবককে গ্রেফতার করা হয়েছে। তাদের মোবাইল ফোনের হ্যান্ডসেটও বাজেয়াপ্ত করেছে পুলিশ। সেই সঙ্গে বাজেয়াপ্ত করা হয়েছে লরিটি। এ সম্পর্কে লক্ষ্মীপুর থানায় এনডিপিএস-এর নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে, জানান কাছাড়ের পুলিশ সুপার নোমাল মাহাতো।

তিনি বলেন, মণিপুর থেকে আগত মাদকবাহী লরিটির বরাক উপত্যকা হয়ে অন্য রাজ্যে যাওয়ার পরিকল্পনা ছিল। তবে গোটা বিষয়টি নিয়ে গুরুত্ব সহকারে পুলিশ তদন্ত শুরু করেছে। ফরওয়ার্ড এবং ব্যাকওয়ার্ড লিংকেজও খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে মাদকবিরোধী অভিযান বৃহৎ সাফল্য লাভ করায় লক্ষ্মীপুর পুলিশকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ড. হিমন্তবিশ্ব শর্মা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *