BRAKING NEWS

মধ্যপ্রদেশে ট্রাক দুর্ঘটনা : শোক প্রকাশ করে আর্থিক সাহায্য ঘোষণা মুখ্যমন্ত্রীর

ভোপাল, ২৩ আগস্ট (হি. স.): মধ্যপ্রদেশে মর্মান্তিক দুর্ঘটনা । ফের ট্রাকের ধাক্কায় মৃত্যু । মধ্যপ্রদেশের বুরহানপুর জেলায় একটি বেপরোয়া ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে তিনজনের । পুলিশ সূত্রে খবর, মঙ্গলবারের এই দুর্ঘটনা দুই জন কলেজ ছাত্র এবং ওই কলেজ ভ্যান চালকের । আহত হয়েছেন আরও সাতজন। সড়ক দুর্ঘটনায় ছাত্র ও চালকের মৃত্যুতে শোক প্রকাশ করে আর্থিক সাহায্য ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ।

পুলিশ সুপার (এসপি) রাহুল কুমার জানিয়েছেন, সকাল ৯.৩০ মিনিটে ইন্দোর-ইছাপুর মহাসড়কের শাহপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। ছাত্র বহনকারী ভ্যানটি পাশের একটি গ্রাম থেকে বুরহানপুরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলেই দুই ছাত্রী ও ভ্যান চালকের মৃত্যু হয় বলে ওই কর্মকর্তা জানান। তিনি আরও জানান, আহত আরও সাত পড়ুয়াকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ছাত্রদের সঙ্গে দেখা করতে জেলা হাসপাতালে যান বুরহানপুরের জেলাশাসক প্রবীণ সিং এবং এসপি।এদিকে ট্রাক চালক বর্তমানে পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইটারে সড়ক দুর্ঘটনায় ছাত্র ও চালকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি।-

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *