BRAKING NEWS

সোমবার থেকে গুজরাটে দুদিনের সফরে কেজরিওয়াল, সিসোদিয়া

নয়াদিল্লি, ২০ আগস্ট ( হি.স.) : সোমবার থেকে গুজরাটে দুদিনের সফরে যাচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া। শনিবার অরবিন্দ কেজরিওয়াল একথা জানিয়ে বলেন, আম আদমি পার্টি (আপ) রাজ্যে ক্ষমতায় এলে বিনামূল্যে এবং মানসম্পন্ন শিক্ষার পাশাপাশি স্বাস্থ্যসেবা পরিষেবা প্রদান করবে। আসন্ন বিধানসভা নির্বাচনে গুজরাটে।

কেজরিওয়াল এদিন সাংবাদিকদের বলেন, তিনি এবং সিসোদিয়া দু দিনের জন্য গুজরাটে থাকবেন এবং সেখানে যুবকদের সঙ্গেও মতবিনিময় করবেন।
এদিন কেজরিওয়াল হিন্দিতে টুইটে লেখেন, “সোমবার, মনীশ জি এবং আমি দুই দিনের জন্য গুজরাট যাব – শিক্ষা এবং স্বাস্থ্যের গ্যারান্টি দিতে। দিল্লির মতো, আমরা গুজরাটেও ভাল স্কুল, ভাল হাসপাতাল এবং মহল্লা ক্লিনিক খুলব। সবাই ভাল শিক্ষা এবং চিকিৎসা পাবে। বিনামূল্যে। মানুষ এত স্বস্তি পাবে। তরুণদের সঙ্গেও যোগাযোগ করবে।”

সিবিআইয়ের ১৪ ঘন্টারও বেশি সময় ধরে দিল্লির উপ-মুখ্যমন্ত্রীকে জিজ্ঞাসাবাদ নিয়ে বিজেপি-নেতৃত্বাধীন কেন্দ্রকে নিন্দা করতেআপ নেতারা দিনভর একাধিক সংবাদ সম্মেলনের আয়োজন করেছিলেন। পঞ্জাবে তার দুর্দান্ত জয়ের পর এবার তারা জাতীয় সম্প্রসারণ পরিকল্পনা নিয়ে কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *