BRAKING NEWS

বিনায়ক মেটের মৃত্যুতে রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলী

মুম্বই, ১৪ আগস্ট ( হি.স.) : রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি এবং মুখ্যমন্ত্রী একনাথ শিন্দে সহ প্রায় সমস্ত রাজনৈতিক দলের নেতারা শিব সংগ্রাম সংগঠনের প্রতিষ্ঠাতা প্রাক্তন বিধায়ক বিনায়ক মেটের আকস্মিক মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছেন।

রাজ্যপাল ভগত সিং কোশিয়ারি বলেন, শিব সংগ্রাম সংগঠনের সভাপতি বিনায়ক মেটের আকস্মিক মৃত্যুর খবর খুবই মর্মান্তিক। সামাজিক কাজের পাশাপাশি সমাজের সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর উন্নয়নে তার অবদান উল্লেখযোগ্য।
শ্রদ্ধা জানিয়ে মুখ্যমন্ত্রী একনাথ শিন্দ বলেন, মারাঠা সংরক্ষণের পাশাপাশি সামাজিক আন্দোলন তার উচ্চকণ্ঠ এবং সাহসী নেতৃত্ব হারিয়েছে। শোক বার্তায় মুখ্যমন্ত্রী বলেন, “আমি আজ মুম্বইতে মারাঠা সংরক্ষণের ইস্যু নিয়ে আলোচনা করার জন্য একটি বৈঠক ডেকেছি। সেই বৈঠকে মেটে-র আসার কথা ছিল। এই সাক্ষাতের আগেই তাঁকে আমাদের কাছ থেকে কেড়ে নিয়েছে। তাঁর মৃত্যু মারাঠা সংরক্ষণ আন্দোলনের এক অপূরণীয় ক্ষতি।

উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস বলেন, বিনায়করাও মেটের আকস্মিক মৃত্যুর খবর অত্যন্ত দুঃখজনক এবং মর্মান্তিক। সামাজিক কাজে নিজেকে উৎসর্গ করে তিনি অনগ্রসর এলাকার উন্নয়ন এবং মারাঠা সম্প্রদায়ের কল্যাণের জন্য লড়াই করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *