BRAKING NEWS

ত্ৰিপুরা : কুমারঘাটে পুকুরের জলে উদ্ধার যুবকের ভাসমান মৃতদেহ, চাঞ্চল্য

কুমারঘাট (ত্ৰিপুরা), ৭ আগস্ট (হি.স.) : কুমারঘাট থানাধীন ৯১ মাইল এলাকার এক পুকুরের জলে ভাসমান মৃতদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ও শোকের বাতাবরণ সৃষ্টি হয়েছে। মৃতদেহটি উত্তর পাবিয়াছড়া ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জনৈক ফকিরচাঁদ সরকারের ছেলে দুলাল সরকারের বলে শনাক্ত করা হয়েছে।

কুমারঘাট থানার এসআই সৈকত দে জানান, আজ রবিবার সকালে তরতাজা এক যুবকের মৃতদেহ পুকুরের জলে ভাসমান অবস্থায় উদ্ধারের খবর চাউর হলে কাতারে কাতারে ভিড় জমান এলাকার মানুষজন। ইত্যবসরে খবর দেওয়া হয় কুমারঘাট থানায়। ঘটনার খবর পেয়ে দলবল নিয়ে তিনি পৌঁছেন ঘটনাস্থলে। সেখানে মৃতদেহ উদ্ধার করলে সঙ্গে সঙ্গে তাঁকে দুলাল সরকার বলে শনাক্ত করেন প্রতিবেশীরা। দুলাল সরকারের পরনে ছিল ফুলস্লিভ শার্ট ও ফুল প্যান্ট। তবে পায়ে ছিল না চটি বা জুতো, জানান পুলিশের এসআই দে।

তাঁর পরিবারের লোকজন জানান, গতকাল দুপুর থেকে দুলালের কোনও খোঁজখবর পাওয়া যাচ্ছিল না। তাঁর সন্ধানে সম্ভাব্য সব জায়গায় খবরাখবর নিয়ে ব্যর্থ হন পরিবারের সদস্যরা। আজ সকালে পুকুরে তাঁর মৃতদেহ দেখে অবাক হয়ে যান পরিবার সহ স্থানীয়রা। পুকুরপাড়েই বুক চাপড়ে কান্নায় ভেঙে পড়ে গোটা পরিবার। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে প্রাথমিক তদন্ত করে ফটিকরায়ে সরকারি হাসপাতালের মর্গে পাঠিয়েছে ময়না তদন্তের জন্য। তবে দুলাল সরকারের মৃত্যু কীভাবে হয়েছে, তা জানতে তদন্ত করা হবে বলে জানান পুলিশ অফিসার সৈকত দে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *