BRAKING NEWS

পাথারকা‌ন্দি‌তে ব্রাউন সুগার সহ আটক ব্যক্তি

পাথারকা‌ন্দি‌ (অসম), ৭ আগস্ট (হি.স.) : পাথারকান্দিতে ফের উদ্ধার হয়েছে ড্রাগস। শনিবার রাতে ড্রাগস-বিরোধী অভিযানে নে‌মে এই সাফল্য পেয়েছে পাথারকান্দি থানার পুলিশ। মাদক কারবারি অভিযোগে পাকড়াও করা হয়েছে থানা থেকে প্ৰায় ৩০০ মিটার দূরের বাসিন্দা জনৈক রইস আলির ছেলে মণির উদ্দিনকে। তার বাড়িতে মজুত ব্রাউন সুগার ভরতি ১৪৪ কৌটো উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার পাথারকান্দি থানার এসআই রাজপ্রতাপ সিংহ জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে শ‌নিবার রাত অনুমানিক সাড়ে নয়টা নাগাদ থানা থেকে প্রায় তিনশো মিটার দূরত্বে মণির উদ্দিনের ঘরে তল্লাশি চালিয়ে ১৪৪টি ব্রাউন সুগারের কৌটা উদ্ধার করা হয়েছে। এর সঙ্গে বা‌ড়ি-মা‌লিক মণির‌কে আটক করে থানায় নি‌য়ে আসা হয়। গোটা রাত মাদক কারবার সম্পর্কিত নানা বিষয়ে তাঁরা তাকে জিজ্ঞাসাবাদ করেছেন।

পু‌লি‌শি জেরায় মণির নাকি বলেছে, ড্ৰাগসগুলি সে আসিমগঞ্জের জনৈক ব্যক্তির কাছ থেকে কিনে এনেছিল। এগুলি অন্যত্ৰ পাচা‌রের পরিকল্পনা ছিল তার। এছাড়া সে নি‌জেও নাকি ড্রাগসে আসক্ত, ধৃতের স্বীকারোক্তির উদ্ধৃতি দিয়ে জানান পুলিশ অফিসার রাজপ্রতাপ সিংহ। পু‌লিশ তার বিরু‌দ্ধে এনডিপিএস-এর নিৰ্দিষ্ট আইনের ধারায় মামলা রুজু করেছে।
সাব-ইনস্পেক্টর সিংহ জানান, মণির উদ্দিনকে আজ করিমগঞ্জির বিচারবিভাগীয় আদালতে পেশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *