BRAKING NEWS

Firing:খড়দায় দিনেদুপুরে চলল গুলি, আহত ১

খড়দা, ৩০ জুলাই (হি. স.) : উত্তর ২৪ পরগনা জেলার খড়দার ডোমপাড়া এলাকায় দিনের আলোয় চলল গুলি ।ঘটনাটি ঘটে শনিবার সকাল ১১ টা নাগাদ । ঘটনায় আহত হয়েছেন এক ব্যক্তি। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

জানা গেছে, স্থানীয় সূত্রে খবর, শনিবার সকাল ১১ টা নাগাদ আচমকাই রেলস্টেশন সংলগ্ন ডোমপাড়া এলাকায় দু পক্ষের মধ্যে বিবাদ চলে। মারধরের ঘটনাও ঘটে আর তার কিছুক্ষণ পরেই চলে গুলি । সেই গুলি ভোলা যাদব নামে এক ব্যক্তির ডান হাতে গিয়ে লাগে । প্রথমে তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়া তাকে তড়িঘড়ি স্থানান্তরিত করা হয় কলকাতার আরজিকর হাসপাতালে । বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ভোলা যাদব। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। ঘটনাটি দুপক্ষের সংঘর্ষের জেরেই হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। জিজ্ঞাসাবাদ করা হয় স্থানীয়দের।

পরিবার সূত্রে খবর, ভোলা যাদবের ছেলে ডোমপাড়া এলাকার একটি স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র। স্কুলে গেলে তাঁর ছেলের সঙ্গে কিছু সহপাঠীর ঝামেলা হয় । বাড়িতে এসে সে কথা জানায় ভোলা যাদবের ছেলে। এর পরেই ভোলা সেই সহপাঠীদের সঙ্গে কথা বলতে স্কুল চত্বরের উদ্দেশ্যে রওনা দেন। স্কুলে গিয়ে পৌঁছানোর পর সেখানকার কিছু স্থানীয় যুবকের সঙ্গে ভোলা বচসায় জড়িয়ে পড়েন বলে জানা যায় । তাকে মারতে মারতে নিয়ে আসা হয় রেলস্টেশনের কাছে । সেখানেই চলে গুলি। আপাতত এই ঘটনায় কাউকে আটক করা হয়নি। ঘটনাস্থল পরিদর্শনে আসেন এসিপি তনয় চ্যাটার্জী। পরিস্থিতি যাতে আর উত্তপ্ত না হয় তার জন্য ওই এলাকায় বর্তমানে রহড়া থানার পুলিশ বাহিনী রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *