BRAKING NEWS

Shikhar Dhawan :ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান

মুম্বই, ৬ জুলাই (হি. স.) : ২২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওডিআই সিরিজ খেলবে ভারত। যার জন্য বুধবার ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিসিআই। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতীয় দলে রয়েছে একাধিক চমক। স্কোয়াডে নেই প্রথম সারির একাধিক ক্রিকেটার। কার্যত দ্বিতীয় সারির দল নিয়েই ক্যারিবিয়ানদের বিপক্ষে নামতে চলেছে টিম ইন্ডিয়া। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলের অধিনায়ক নির্বাচিত হলেন শিখর ধাওয়ান। সহ অধিনায়ক নির্বাচিত হয়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। অল-ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করে।

বিসিসিআই-এর তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছে, “অল-ইন্ডিয়া সিনিয়র সিলেকশন কমিটি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড বাছাই করেছে। এই ম্যাচ গুলি কুইন্স পার্ক ওভাল, পোর্ট অফ স্পেন, ত্রিনিদাদে খেলা হবে।” রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরাহর মতো সিনিয়র ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজ সফরে। স্কোয়াডে নেই ঋষভ পান্ত, হার্দিক পান্ডিয়াও। এই সিরিজের জন্য দীপক হুডা, আর্শদীপ সিং, আভেশ খান এবং প্রসীধ কৃষ্ণার মতো বেশ কিছু তরুণ মুখ দলে রয়েছেন। উইকেটরক্ষক হিসেবে থাকছেন ইশান কিষাণ এবং সঞ্জু স্যামসন।

এক নজরে দেখে নিন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের ওডিআই স্কোয়াড: শিখর ধাওয়ান (অধিনায়ক), রুতুরাজ গায়কওয়াড়, শুভমন গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আইয়ার, ইশান কিষাণ (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা (সহ-অধিনায়ক), শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, আভেশ খান, প্রসীধ কৃষ্ণা, মহম্মদ সিরাজ, আর্শদীপ সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *