BRAKING NEWS

Amway India এবং কুস্তিগীর সংগ্রাম সিং যুব ও মহিলাদের মধ্যে সামগ্রিক সুস্থতা সমর্থন করতে একত্রিত হয়েছে৷

নিউট্রিলাইট দ্বারা চালিত ভারত জুড়ে স্বাস্থ্য এবং ফিটনেস সম্প্রদায় চালু করে

ত্রিপুরা 6 জুলাই 2022: লোকেদের আরও ভাল, স্বাস্থ্যকর জীবন যাপনে সহায়তা করার জন্য স্বাস্থ্য, ফিটনেস এবং পুষ্টিকে অগ্রাধিকার দেওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে, Amway India, দেশের অন্যতম শীর্ষস্থানীয় FMCG ডাইরেক্ট সেলিং কোম্পানি, সারা ভারত জুড়ে স্বাস্থ্য ও ফিটনেস কমিউনিটি-বিল্ডিং প্রোগ্রাম চালু করেছে। অ্যামওয়ে ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং কুস্তিগীর সংগ্রাম সিং ভারতের যুবক ও মহিলাদের মধ্যে ফিটনেস এবং স্বাস্থ্য সম্প্রদায় বিল্ডিংয়ের পুনরাবৃত্তির বিষয়ে সচেতনতার নেতৃত্ব দেবেন। এটি সঠিক পুষ্টি নির্দেশিকা সহ তাদের ফিটনেস লক্ষ্যগুলি বজায় রাখতে সাহায্য করার জন্য ফিটনেস উত্সাহীদের মধ্যে স্বাস্থ্যকে সমর্থন করার উপর Amway ইন্ডিয়ার ফোকাসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, Amway India এর CMO, অজয় ​​খান্না বলেছেন, “প্রতিরোধমূলক স্বাস্থ্যসেবা আজ ভারতের যুবক ও মহিলাদের জন্য মনের শীর্ষে৷ এছাড়াও দেশটি ফিটনেস এবং পুষ্টির সম্পূরকগুলির প্রতি ক্রমবর্ধমান আগ্রহের সাক্ষী হয়েছে, বিশেষ করে সহস্রাব্দের মধ্যে যা সুস্থতা শিল্পে স্থিতিশীল বৃদ্ধির দিকে পরিচালিত করে, এটির অনুমান 490 বিলিয়ন (সূত্র: FICCI)। পরিবর্তিত জীবনধারা, দীর্ঘ সময় ধরে ঘরের ভিতরে থাকা এবং অন্যান্য সীমাবদ্ধতা গ্রাহকদের মানসিক এবং শারীরিক সুস্থতার উপর বিরূপ প্রভাব ফেলেছে। আমাদের সুস্থতার উদ্যোগের মাধ্যমে, আমরা সঠিক পুষ্টির গুরুত্ব সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রয়াস চালাচ্ছি, যা একজনের দৈনন্দিন পুষ্টির চাহিদা মেটাতে সম্পূরক দ্বারা পরিপূরক, সেইসঙ্গে এই ফিটনেস প্রোগ্রামগুলির মাধ্যমে তাদের প্রতিরোধ ক্ষমতা গড়ে তুলতে সাহায্য করছি। সংগ্রাম সিং-এর সাথে আমাদের মেলামেশা আমাদেরকে আরও সুস্থ জীবনযাপন এবং সামগ্রিক স্বাস্থ্য ও ফিটনেসের প্রতি তার প্রতিশ্রুতির পক্ষে সাহায্য করবে। মানুষকে আরও ভাল, স্বাস্থ্যকর জীবন যাপনে সাহায্য করার আমাদের দৃষ্টিভঙ্গি নিয়ে, আমরা একটি স্বস্থ ভারত তৈরি করার চেষ্টা করি। ভারত জুড়ে আমাদের উদ্যোগ যে প্রাণবন্ত প্রতিক্রিয়া পেয়েছে তা দেখে আমি আনন্দিত।”

এই স্বাস্থ্য ও সুস্থতার উদ্যোগের সাফল্যের বিষয়ে মন্তব্য করে সংগ্রাম সিং বলেছেন, “আমি Amway-এর মতো একটি ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে সম্মানিত, যেটি সামগ্রিক সুস্থতার গুরুত্বের উপর জোর দেয়, যার ফলে আমাদের স্বাস্থ্য ও সুস্থতাকে অগ্রাধিকার দিতে অনুপ্রাণিত ও উৎসাহিত করে। অ্যামওয়ে ইন্ডিয়ার দৃষ্টিভঙ্গি সম্পূর্ণরূপে আমার জীবনধারা এবং পুষ্টি এবং সামগ্রিক স্বাস্থ্যকর জীবনযাপনের প্রতি দৃষ্টিভঙ্গির সাথে অনুরণিত। ভারত জুড়ে তার স্বাস্থ্য ও সুস্থতার উদ্যোগের মাধ্যমে, Amway সচেতনতা তৈরি করছে এবং মহিলাদের এবং সহস্রাব্দদের পুষ্টির দ্বারা সম্পূরক একটি সঠিক ফিটনেস পদ্ধতি অনুসরণ করে একটি সুস্থ ভারসাম্যপূর্ণ জীবনযাপন করতে উত্সাহিত করছে। ফিট এবং সুস্থ থাকার বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য আমি সমস্ত অঞ্চল জুড়ে এই স্বাস্থ্য ও সুস্থতার উদ্যোগে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি। এই উদ্যোগগুলির অপ্রতিরোধ্য সাফল্যের সাক্ষ্য দিতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।”

উদ্যোগটি সম্পর্কে কথা বলতে গিয়ে, অ্যামওয়ে ইন্ডিয়ার ইস্ট অ্যান্ড ওয়েস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট চন্দ্র ভূষণ চক্রবর্তী বলেন, “গত কয়েক বছর মানুষের সামগ্রিক মঙ্গল সম্পর্কে আলোকপাত করার জন্য একটি জেগে ওঠার আহ্বান ছিল, এখন, আগের চেয়ে অনেক বেশি . এর মধ্যে স্বাস্থ্যকর খাওয়া এবং পুষ্টির পরিপূরক গ্রহণ করাও অন্তর্ভুক্ত। আমওয়ে ইন্ডিয়া আমাদের সকল উদ্যোগের কেন্দ্রবিন্দুতে থাকা পুষ্টির সাথে সামগ্রিক স্বাস্থ্য এবং সুস্থতার দীর্ঘকাল ধরে উকিল। নিউট্রিলাইট দ্বারা চালিত ফিটনেস রিপাবলিকের সাথে, আমরা একটি স্বাস্থ্যকর জীবনধারার প্রচারের আমাদের দৃষ্টিভঙ্গি প্রসারিত করার লক্ষ্য রাখি এবং নতুন Amway ডাইরেক্ট সেলিং অংশীদার এবং গ্রাহকদের সাথে যারা তাদের ফিটনেস গেমকে সমতল করতে চেয়েছিলেন তাদের লক্ষ্য করে। এই প্রোগ্রামের মাধ্যমে, একটি নির্দিষ্ট সময়ের মধ্যে আমরা 10000 টিরও বেশি Amway ডাইরেক্ট সেলিং পার্টনার এবং তাদের গ্রাহকদের নথিভুক্ত করার লক্ষ্য রাখি।”

ফিটনেস রিপাবলিকের অংশ হিসেবে, অ্যামওয়ে ইন্ডিয়া ‘গ্ল্যাম-আপ এবং শেপ-আপ’, ‘দ্য নিউ ইয়ার- নিউ ইউ’-এর মতো ফিটনেস এনগেজমেন্টের একটি সিরিজ আয়োজন করেছে এবং আরও অনেক চ্যালেঞ্জের সমন্বয়ে রয়েছে যাতে অংশগ্রহণকারীদের তাদের সামগ্রিক সুস্থতার লক্ষ্য অর্জনে সক্ষম করা যায়। এই প্রোগ্রামটি একটি ফিট এবং স্বাস্থ্যকর জীবনযাপনের জন্য স্বাস্থ্য সম্পূরক দ্বারা সমর্থিত পুষ্টি লাভের সর্বোত্তম উপায় প্রদর্শন করে এবং লোকেদের তাদের শরীরকে ফিটার এবং স্বাস্থ্যকর নিজেকে রূপান্তরিত করতে এবং অন্যদের প্রভাবিত করতে সহায়তা করে। Amway Direct Selling Partners এবং তাদের গ্রাহকরাও প্রকল্পের অংশ হিসাবে বিনামূল্যে সম্পূরক নির্দেশিকা এবং খাদ্য কর্মসূচির সুবিধা গ্রহণ করেছে, যা আমাদের পুষ্টিবিদদের সাথে বিনামূল্যে পরামর্শের মাধ্যমে অনুসরণ করা হচ্ছে।

অ্যামওয়ে ইন্ডিয়া স্বাস্থ্যকর জীবনযাপনের প্রচারের জন্য একাধিক উদ্যোগের আয়োজন করেছে এবং সর্বোত্তম পুষ্টির গুরুত্ব সম্পর্কে সচেতনতা ছড়িয়ে দেওয়া এবং যুব ও মহিলাদের মধ্যে কমিউনিটি বিল্ডিং চালিয়ে যাচ্ছে। ডিজিটাইজেশনের তরঙ্গকে আলিঙ্গন করে, Amway এই উদ্যোগগুলিকে ভার্চুয়াল করে এবং সচেতনতা ছড়িয়ে দেওয়ার জন্য ভোক্তাদের একটি বৃহত্তর সেটে পৌঁছানোর মাধ্যমে বৃদ্ধি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *