BRAKING NEWS

পশ্চিমবঙ্গে বিজেপির সরকার হলে কেউ রেহাই পাবে না, সন্দেশখালি প্রসঙ্গে মন্তব্য অমিত শাহের

বর্ধমান, ৩০ এপ্রিল (হি.স.): কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মুখে ফের সন্দেশখালি প্রসঙ্গ। মঙ্গলবার বর্ধমানের মেমারির জনসভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, “সন্দেশখালির মতো ঘটনা পৃথিবীতে কোথাও হয়নি। এর সঙ্গে যারা যুক্ত তাদের সবার জেলে যাওয়া উচিত। এখানে বিজেপির সরকার হলে এদের কেউ রেহাই পাবে না।”

এদিন বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকারের সমর্থনে নির্বাচনী প্রচার করেন অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী শাহ এদিন বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর ভাইপো অভিষেক দু’জনেই বিজেপিকে ভয় পান। এই নিরাপত্তাহীনতার কারণে তাঁরা আমাদের নেতাদের হোটেল বুক করতে এবং গাড়ি পেতে দেয় না। হোটেল বুকিংহলেও, মমতার গুন্ডারা সেগুলো খালি করে দেয়। আমি মমতাকে বলতে চাই বিজেপি কর্মীরা একটুও ভয় পান না! মমতা যতই চেষ্টা করুক না কেন, তাঁর ‘বিদায়’ নিশ্চিত!

অমিত শাহ এদিন আরও বলেছেন, “এখন সমগ্র ভারত উন্নয়নের সাক্ষী, কিন্তু মমতার দুঃশাসনের কারণে পশ্চিমবঙ্গ তা থেকে বঞ্চিত। আমাদের সমর্থন করুন, কারণ একমাত্র নরেন্দ্র মোদীর সরকার ‘সোনার বাংলা’র স্বপ্ন বাস্তবায়নে সহায়তা করতে পারে।” অমিত শাহ বলেছেন, “বিরোধী দল দুর্নীতি ও পরিবারতন্ত্রে এতটাই জর্জরিত যে তারা ভারতের ধারণার বিরুদ্ধে দাঁড়িয়েছে। বছরের পর বছর ধরে, আমাদের দেশের মানুষ এবং প্রভু রামের ভক্তরা অযোধ্যায় একটি রাম মন্দির তৈরি করতে চেয়েছিল, কিন্তু বিরোধীরা নির্মমভাবে তা প্রতিহত করেছিল।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *