BRAKING NEWS

Chandigarh:সিমরনজিৎ মান-এর শারীরিক অবস্থার অবনতি, স্থানান্তর করা হল পাতিয়ালা হাসপাতালে

চণ্ডীগড়, ২৯ জুন ( হি. স.) : সম্প্রতি পঞ্জাবের সাংগুরুর লোকসভা কেন্দ্রের নবনির্বাচিত সাংসদ সিমরনজিৎ সিং মান-এর স্বাস্থ্যের অবনতির কারণে বুধবার তাঁকে পাতিয়ালার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান সিমরনজিৎ সিং মান-এর পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথা বলেছেন এবং তাদের সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।
সিমরনজিৎ সিং মান গত ২৬ জুন সাংসদ পদে নির্বাচিত হন। ওই দিনই তার স্বাস্থ্যের অবনতি হয়। মঙ্গলবার তিনি টুইট করে জানিয়েছিলেন, তিনি করোনায় আক্রান্ত এবং হোম আইসোলেশনে রয়েছেন। এদিকে মঙ্গলবার রাতে মানের শারীরিক অবস্থার অবনতি হয়। এ কারণে বুধবার তাকে হোম আইসোলেশন থেকে পাতিয়ালার রাজীন্দ্র হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে মানের অবস্থা এখন ভালো বলে জানিয়েছেন তার পরিবার ও চিকিৎসকরা।

মুখ্যমন্ত্রী ভগবন্ত মানও সিমরনজিৎ-এর দ্রুত আরোগ্য কামনা করেছেন এবং চিকিৎসায় সম্ভাব্য সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছেন। ভগবন্ত মান বলেন, তিনি সিমরনজিৎ মান কোভিড পজিটিভ হওয়ার খবর পেয়েছেন। এরপর পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। তাকে সার্বিক চিকিৎসা সহায়তার আশ্বাস দিয়েছেন। তিনি তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *