BRAKING NEWS

Guwahati:চার্টার্ড বাসে রেডিসন ব্লু থেকে গুয়াহাটির জিএনবিআই বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা একনাথদের

গুয়াহাটি, ২৯ জুন (হি.স.) : চার্টার্ড বাসে করে হোটেল রেডিসন ব্লু থেকে গুয়াহাটির গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক (জিএনবিআই) বিমানবন্দরের উদ্দেশ্যে ‘বিদ্রোহী’ বিধায়কদের নিয়ে রওয়ানা হয়েছেন একনাথ শিন্ডে। গুয়াহাটির জিএনবিআই বিমানবন্দর থেকে তাঁরা চার্টার্ড বিমানে সোজা গোয়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। গোয়া থেকে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টার আগে মুম্বাই পৌঁছবেন শিন্ডে-বাহিনী।

হোটেল থেকে বের হওয়ার আগে মহারাষ্ট্রের রাজনৈতিক সংকট সম্পর্কে আজ সকালে কামাখ্যা মন্দিরে সাংবাদিকদের কাছে যে দাবি করেছিলেন, তারই পুনরাবৃত্তি করেছেন এখনাথ। তিনি ফের বলেন, আগামীকাল আস্থা ভোটে তাঁরাই সংখ্যা গরিষ্ঠ হিসেবে প্রমাণিত হবেন, পতন হবে উদ্ধব ঠাকরে নেতৃত্বাধীন মহা বিকাশ অঘাড়ি (এমভিএ) সরকারের। উদ্ধব ঠাকরে শরদ পাওয়ার ও কংগ্রেসের সঙ্গে ছাড়তে নারাজ। একনাথ শিন্ডে বলেন, মহারাষ্ট্রের জনসাধারণ তাঁদের সঙ্গে আছেন। বলেন, গোটা মাহারাষ্ট্র বালা সাহেব ঠাকরের অনুগামী। রাজ্যবাসীর কল্যাণ চাই আমরা।

শিবসেনার ‘বিদ্রোহী’ বিধায়ক গুলাবরাও পাটিলের দাবি, জনতা তাঁদের সঙ্গে আছেন। আগামীকাল অনুষ্ঠেয় ফ্লোরটেস্টে তাঁরা জয়ী হবেন। চিন্তার কোনও অবকাশ নেই। আরেক বিদ্ৰোহী বিধায়ক রাজেন্দ্ৰ রাউত বলেন, ‘মহারাষ্ট্ৰে যদি বিজেপি ফের ক্ষমতায় আসে, তা-হলে আমাদের কোনও সমস্যা নেই। শুরু থেকেই আমরা বিজেপির সঙ্গে আছি এবং থাকবও। দেবেন্দ্ৰ ফড়নবিশ বিধানসভায় সবসময় আমাদের কাছে ছিলেন। বিধায়করা তাঁদের নির্বাচনী এলাকার উন্নয়নে কাজ করতে না পারলে হতাশ তো হবেনই। তাই বিজেপি ক্ষমতায় আসুক, চাই আমরা। এতে আমাদের কোনও আপত্তি নেই। বিজেপি ক্ষমতাসীন হলে মহারাষ্ট্রবাসীর কল্যাণই হবে।’

মহারাষ্ট্ৰের ‘বিদ্রোহী’ বিধায়ক-দলের গোয়া যাত্রার পরিপ্ৰেক্ষিতে গুয়াহাটির গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দরে কড়া নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে। প্রসঙ্গত, গত ২২ জুন গুয়াহাটি এসেছিলেন তাঁরা। আটদিন রেডিসন ব্লুতে অবস্থান করে তাঁরা বেশ কয়েকবার বৈঠকে মিলিত হয়েছিলেন। আজ সন্ধ্যার আগে চার্টার্ড বিমানে তাঁরা গোয়ার উদ্দেশ্যে যাত্রা করতে বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *