BRAKING NEWS

Pradyot :সুরমা কেন্দ্রে সিপিএম-কে পেছনে ফেলে দ্বিতীয় তিপরা মথা, আত্মবিশ্বাসে অ-জনজাতি আসনেও প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা প্রদ্যোতের

আগরতলা, ২৬ জুন (হি. স.) : ত্রিপুরায় উপনির্বাচনে জয় সম্ভব হয়নি। সিপিএম-কে পেছনে ফেলে তিপরা মথার উত্থানে আত্মবিশ্বাস বেড়ে গেছে দলের সুপ্রিমো প্রদ্যোত কিশোর দেববর্মনের। সুরমা বিধানসভা কেন্দ্রে দ্বিতীয় স্থানে উঠে এসেছে তিপরা মথা। তাই, ২০২৩ বিধানসভা নির্বাচনে জনজাতি সংরক্ষিত ২০ আসন ছাড়াও আরও ১৮টি আসনে প্রতিদ্বন্দ্বিতার তালিকা প্রকাশ করেছেন প্রদ্যোত কিশোর দেববর্মণ।

তাঁর দাবি, হাতে আরও ছয় মাস সময় রয়েছে। প্রস্তুতি নিতে হবে কঠিন লড়াইয়ে নামার জন্য। শুধু জনজাতি সংরক্ষিত নয়, অ-জনজাতি আসনেও প্রতিদ্বন্দ্বিতা করবে তিপরা মথা। সুরমা বিধানসভা উপনির্বাচনে সিপিএম-কে পেছনে ফেলে বিজেপি-কে কড়া টক্কর দেওয়ার জন্য তিনি সমস্ত ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন।

এই প্রথম তিপরা মথা বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছে। সুরমা কেন্দ্রে দলীয় প্রার্থী বাবুরাম সাতনামী ১২ হাজারের অধিক ভোট পেয়েছেন। তাই, আজকের এই ফলাফল ঐতিহাসিক বলে দাবি করেছেন প্রদ্যোত। তিনি বলেন, আমার সৈনিকদের জন্য আজ ভীষণ গর্ব অনুভব করছি। আমরা ইতিহাস রচনা করেছি। বিজেপি শুধু ছয় মাসের জন্য একজন বিধায়ক পেয়েছেন। ২০২৩ বিধানসভা নির্বাচনে সুরমা কেন্দ্রে তিপরা মথার প্রার্থী জয়ী হবে, দৃঢ়তার সাথে বলেন তিনি।

তাঁর দাবি, ত্রিপুরার ইতিহাসে এই প্রথম আঞ্চলিক দল অ-জনজাতি আসনে সিপিএম এবং তৃণমূল কংগ্রেসকে পেছনে ফেলে এগিয়ে গেছে। ২০২৩ বিধানসভা নির্বাচনে আরও শক্তি নিয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য এখন থেকেই আমরা প্রস্তুতি নেব। তাঁর ঘোষণা, ২০২৩ বিধানসভা নির্বাচনে জনজাতি সংরক্ষিত আসন ছাড়াও পানিসাগর, অমরপুর, তেলিয়ামুড়া, মোহনপুর, কল্যানপুর, নলছড়, পবিয়াছড়া, বামুটিয়া, মাতাবাড়ি, ধনপুর, চন্ডিপুর, বক্সনগর, কমলপুর, সাবরুম, ঋষ্যমুখ, ফটিকরয়, মজলিশপুর এবং আর অন্য আসন থেকে তিপরা মথার প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *