BRAKING NEWS

Sports :এক ম্যাচ বাকি থাকতেই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিতে নিলেন হরমনপ্রীত কৌররা

কলম্বো, ২৫ জুন (হি.স.) : শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে পর পর দু’টি ম্যাচ জিতে সিরিজ জিতে নিল ভারত। শনিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ করে শ্রীলঙ্কা। জবাবে ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে ৫ উইকেটে ১২৭ রান করে ফেলে ভারত। ৫ উইকেটে তারা ম্যাচ জিতে সিরিজ পকেটে পুড়ে ফেলে। তিন ম্যাচের সিরিজে ভারত এগিয়ে গেল ২-০ ব্যবধানে। শনিবার ভারত জিতল পাঁচ উইকেটে।ম্যাচের সেরা হন হরমনপ্রীত।

জিতে নিলেন হরমনপ্রীত কৌররা। এ দিন ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ ম্যাচে টসে জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। ওপেনিং জুটি ৮৭ রানের পার্টনারশিপ গড়ে। শ্রীলঙ্কার অধিনায়ক চামারি আতাপাত্তু ৪১ বলে ৪৩ করে আউট হন। আর এক ওপেনার বিশমি গুনারত্নে ৫০ বলে ৪৫ করে সাজঘরে ফেরেন। বাকিরা অবশ্য কেউই খেলতে পারেননি। চূড়ান্ত ব্যর্থ। দুই অঙ্কের গণ্ডিই টপকাতে পারেননি লঙ্কার কোনও ব্যাটার। বরং অতিরিক্ত ১১ রান হয়েছে। যা তৃতীয় সর্বোচ্চ। নির্দিষ্ট ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ করে শ্রীলঙ্কা। ভারতের দীপ্তি শর্মা ৩৪ রানে ২ উইকেট নিয়েছেন।

জবাবে ব্যাট করতে নেমে ৫ বল বাকি থাকতে ৫ উইকেটে ১২৭ রান করে ফেলে ভারত। ৫ উইকেটে তারা ম্যাচ জিতে সিরিজ পকেটে পুড়ে ফেলে। ভারতের হয়ে স্মৃতি মন্ধনা ৮টি বাউন্ডারির সাহায্যে ৩৪ বলে ৩৯ রান করেন। হরমনপ্রীত ৩১ রান করে নট-আউট থাকেন। এছাড়া শেফালি ১৭, মেঘনা ১৭, জেমিমা ৩ ও যস্তিকা ১৩ রান করে আউট হন। ৫ রান করে নট-আউট থাকেন দীপ্তি। ম্যাচের সেরা হন হরমনপ্রীত। ভারত এবং শ্রীলঙ্কার তৃতীয় ম্যাচ সোমবার। সিরিজের সেই ম্যাচ এখন শুধুই নিয়মরক্ষার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *