BRAKING NEWS

MP Sudip Bandyopadhyay : বউবাজারের খতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়

কলকাতা,১৫ মে (হি. স.): মেট্রোর কাজ করতে গিয়ে ফের ক্ষতিগ্রস্ত বউবাজারের একাধিক বাড়ি । ভিটে হারা হতে হয়েছে বহু বাসিন্দাদের । এই ঘটনায় রবিবার ঘটনাস্থল পরিদর্শনে যান তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং নয়না বন্দ্যোপাধ্যায়। ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে, ” মানুষের মধ্যে বিশ্বাসের অভাব হচ্ছে ” ‍বলে মন্তব্য করেন সুদীপ বন্দ্যোপাধ্যায় ।

মেট্রোর কাজ চলাকালীন বউবাজারে ফের ফাটলের ঘটনা ঘটে। বুধবার সন্ধ্যার পর থেকে বৌবাজারের দুর্গা পিতুরি লেনের প্রায় ১০টি বাড়িতে ফাটল দেখা যায়। এই ঘটনায় রবিবার ঘটনাস্থল পরিদর্শনে যান তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং নয়না বন্দ্যোপাধ্যায়। ক্ষতিগ্রস্ত বাড়ি গুলি ভেঙ্গে ফেলা হবে কি না এ নিয়ে এদিন সকালে বিস্তর আলোচনা হয়।এই বৈঠকে উপস্থিত ছিলেন স্থানীয় কাউন্সিলর বিশ্বরূপ দে।


বৈঠক শেষে সুদীপ বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, এই অবস্থায় চিরস্থায়ী সমাধান সূত্র খুঁজে পাওয়া দরকার। কেন্দ্রীয় সরকারের ব্যাপার হলেও, রাজ্য সরকারের তরফ থেকে সাহায্য করা হবে। বাড়ি ভাঙার খবর পেয়ে প্রয়োজনীয় সরঞ্জাম নিতে পৌঁছে যান আবাসিকরা।

এই ঘটনায় সুদীপ বন্দ্যোপাধ্যায় আরও বলেন, মানুষের মধ্যে বিশ্বাসের অভাব হচ্ছে । একাধিকবার এই ঘটনায় মানুষের মধ্যে একটা ভয় কাজ করছে । তাদের মধ্যে বিশ্বাস ফেরানো সম্ভব হলেও তা অত্যন্ত ধীরে হচ্ছে । তবে সরকারি ভাবে ‌যা জানা ‌যাচ্ছে প্রায় ১৫টি বাড়ি ভাঙা হবে এই কাজের জন্যে” ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *