BRAKING NEWS

গুজরাটে ১১তম খেল মহাকুম্ভের সূচনা করলেন প্রধানমন্ত্রী মোদী

আহমেদাবাদ, ১২ মার্চ (হি.স.) : শনিবার গুজরাটে ১১তম খেল মহাকুম্ভের সূচনা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী মোদীর গুজরাট সফরের দ্বিতীয় দিনে সর্দার প্যাটেল স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে ১১তম খেল মহাকুম্ভের উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুজরাটের রাজ্যপাল আচার্য দেবব্রত এবং মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে রোডশোর রুটে ভিড় জমান মানুষ। তাঁকে ফুলের পাপড়ি দিয়ে স্বাগত জানান। প্রধানমন্ত্রী মোদীকে তার রোডশোর সময় লোকেদের দিকে হাত নাড়তেও দেখা গেছে যা প্রচুর ভিড় আকর্ষণ করেছিল।
দুই দিনের ব্যবধানে গুজরাটে এটি প্রধানমন্ত্রী মোদির দ্বিতীয় রোডশো। শুক্রবার তিনি আহমেদাবাদ বিমানবন্দর থেকে গান্ধীনগরের বিজেপি সদর দফতর কমলাম পর্যন্ত একটি রোড শো করেছিলেন।

প্রধানমন্ত্রী মোদীর দুদিনের সফর তার নিজ রাজ্যে শুক্রবার বিমানবন্দর থেকে বিজেপির অফিস, কমলাম পর্যন্ত একটি মেগা রোডশোর মাধ্যমে শুরু হয়, তারপরে আহমেদাবাদে দলের নেতাদের সঙ্গে বৈঠক করে। আগের দিন প্রধানমন্ত্রী রাষ্ট্রীয় রক্ষা বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন ভাষণে নিরাপত্তা ব্যবস্থা এবং পুলিশিংয়ের জন্য প্রযুক্তির গুরুত্বের ওপর জোর দেন। তিনি প্রযুক্তি-বুদ্ধিমান অপরাধীদের ধরতে প্রযুক্তি ব্যবহার করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *