BRAKING NEWS

Cricket : শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে দলে ফিরলেন অক্ষর প্যাটল, বাদ কূলদীপ

মুম্বই, ৮ মার্চ (হি.স.) : শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে ভারতীয় শিবিরে ফিরলেন বাঁহাতি অল-রাউন্ডার। মঙ্গলবার অক্ষরকে জাতীয় দলে সামিল করার সিদ্ধান্ত সরকারিভাবে জানিয়ে দিয়েছে বিসিসিআই। অক্ষর প্যাটল দলে ঢুকে পড়ায় কূলদীপ যাদবকে বাদ পড়তে হল। দীর্ঘদিন বাদে দলে ফিরলেও কোনও ম্যাচ খেলার আগেই দল থেকে ছিটকে গেলেন কূলদীপ।


মঙ্গলবার বিসিসিআইয়ের তরফে টুইট করে জানিয়ে দেওয়া হয়েছে,”জাতীয় নির্বাচকমণ্ডলী আগামী ১২ থেকে ১৬ মার্চ আয়োজিত ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্টে অক্ষর প্যাটেলকে ভারতীয় দলে সামিল করার সিদ্ধান্ত নিয়েছে। অক্ষরের রিহ্যাব শেষ এবং জাতীয় দলে যোগ দেওয়ার জন্য তিনি পুরোপুরি ফিট।” পাশাপাশি বোর্ড এও জানায় যে বাঁহাতি চায়নাম্যান স্পিনার কূলদীপ যাদবকে জাতীয় দল থেকে ‘রিলিজ’ করে দেওয়া হচ্ছে।শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় টেস্ট দল


রোহিত শর্মা (অধিনায়ক), প্রিয়াঙ্ক পাঞ্চাল, মায়াঙ্ক আগরওয়াল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, হনুমা বিহারী, শুভমন গিল, ঋষভ পন্থ, শ্রীকর ভরত, রবীন্দ্র জাদেজা, জয়ন্ত যাদব, রবিচন্দ্রন অশ্বিন, সৌরভ কুমার, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, মহম্মদ শামি, যশপ্রীত বুমরাহ, অক্ষর প্যাটেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *