BRAKING NEWS

CM Yogi Adityanath : সপা সরকার শুধুমাত্র সন্ত্রাসবাদীদের প্রতি সহানুভূতিশীল ছিল: যোগী আদিত্যনাথ

আজমগড় (উত্তরপ্রদেশ), ৫ মার্চ (হি.স.) : উত্তরপ্রদেশের গরিব, কৃষক এবং মহিলাদের নিরাপত্তার জন্য কোনও সহানুভূতি ছিল না সমাজবাদী পার্টি সরকারের, বরং শুধু সন্ত্রাসবাদীদের প্রতি সহানুভূতিশীল ছিল তারা। বিধানসভা নির্বাচনের সপ্তম তথা শেষ পর্বের আগে শনিবার সমাজবাদী পার্টির প্রতি তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

এদিন আজমগড়ে একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে আদিত্যনাথ বলেন, সপার সরকার কেবলমাত্র জেলে থাকা সন্ত্রাসবাদীদের প্রতি সহানুভূতি রয়েছে। উন্নয়ন, দরিদ্র এবং যুবকদের জন্য বা কৃষকদের এবং মহিলাদের সুরক্ষার প্রতি সহানুভূতি ছিল না।
উত্তরপ্রদেশের পূর্ববর্তী সরকারগুলিতে কটাক্ষ করে তিনি আরও বলেন, সপা এবং বসপা কর্মীরা উদ্বিগ্ন যে আমরা কোথা থেকে অর্থ পাচ্ছি এবং উন্নয়নমূলক কাজ করছি। মুখ্যমন্ত্রী আরও ঘোষণা করেন, সাময়িক বিবাহ যোজনা’-এর অধীনে মেয়ের বিয়ের সময় দেওয়া পরিমাণ বিজেপির পরবর্তী মেয়াদে ধীরে ধীরে বাড়িয়ে দেওয়া হবে। যোগী আরও বলেন, আগামী পাঁচ বছরের জন্য হোলি এবং দীপাবলির সময় উজ্জ্বলা যোজনার সুবিধাভোগীদের একটি বিনামূল্যে গ্যাস সিলিন্ডার সরবরাহ করা হবে।

প্রসঙ্গত, সাত পর্বের উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনের ছয় দফার ভোটগ্রহণ ইতিমধ্যেই শেষ হয়েছে। সপ্তম দফায় ৭ মার্চ নয়টি জেলার ৫৪টি বিধানসভা কেন্দ্রে ভোট হবে। আজমগড়, মাউ, জৌনপুর, গাজিপুর, চান্দৌলি, বারাণসী, মির্জাপুর, ভাদোহি এবং সোনভদ্র সহ উত্তরপ্রদেশের নয়টি জেলা জুড়ে মোট ৫৪টি বিধানসভা আসনে আগামী ৭ মার্চ সপ্তম তথা শেষপর্বে ভোট গ্রহণ হবে।
ভোট গণনা হবে ১০ মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *