BRAKING NEWS

Amit Shah : কংগ্রেস প্রধানমন্ত্রী মোদীর পথ আটকানোর জন্য লোক নিয়োগ করেছিল : ফিরোজপুর নিরাপত্তা লঙ্ঘনের বিষয়ে অমিত শাহ

ফিরোজপুর, ১৬ ফেব্রুয়ারি (হি.স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পঞ্জাব সফরের সময় নিরাপত্তা লঙ্ঘনের ঘটনা উল্লেখ করে ফের ক্ষমতাসীন কংগ্রেস সরকারকে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে বুধবার ফিরোজপুর এক জনসভায় ভাষণ দিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, গত মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রাজ্য সফরের সময় নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় শিরোমণি অকালি দল এবং আম আদমি পার্টি এটি নিয়ে নীরব ছিল। কংগ্রেস তাঁর সমাবেশে ভয় পেয়ে গিয়েছিল, তাই তারা তাঁর সমাবেশ বন্ধ করার চেষ্টায় লোক নিয়োগ করেছিল৷ আপনি থামাতে পারবেন না৷ আমরা এটা পছন্দ করি না পঞ্জাবের মানুষ আপনার কৌশল পছন্দ করবে না।

তিনি আরও বলেন, যখন নরেন্দ্র মোদীর মতো অতিথি পঞ্জাবে আসেন, তাকে কি স্বাগত জানানো উচিত নয়? স্বাগত জানানোর পরিবর্তে পঞ্জাবের মুখ্যমন্ত্রী তার পথ বন্ধ করে দেন। আকালি দল এবং আম আদমি পার্টি নীরব ছিল। আমি তাদের তিনজনকেই বলতে চাই, যারা প্রধানমন্ত্রীর পথ নিরাপদ করতে পারে না, পঞ্জাবকে নিরাপদ করতে পারে এবং দেশকে নিরাপদ করতে পারে না?
আসন্ন পঞ্জাব বিধানসভা নির্বাচনে ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্সের (এনডিএ) জয়ের প্রতি আস্থা প্রকাশ করে শাহ বলেন, আগামী পাঁচ বছরে রাজ্যের প্রতিটি ঘরে ঘরে বিজেপির পদ্ম ফুটবে।প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে, বিজেপি তার দুই জোটের সঙ্গে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করছে।

প্রসঙ্গত, পঞ্জাবে ভোট একটি একক পর্বে ২০ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। ভোট গণনা হবে ১০ মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *