BRAKING NEWS

Attack : ধারাল অস্ত্র নিয়ে খড়দহের নাট্যকর্মীর উপর হামলা, বেধড়ক মার

কলকাতা, ৫ ফেব্রুয়ারি (হি.স.) : অন্যায়ের প্রতিবাদের মাশুল দিতে হল এক নাট্যকর্মীকে। বাড়ির কাছে দুষ্কৃতীদের হামলার শিকার হলেন তপন দাস নামে এক নাট্যকর্মী। ধারাল অস্ত্র নিয়ে নাট্যকর্মীর উপর চড়াও হল স্থানীয় দুষ্কৃতীরা। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে খড়দহের শান্তিনগর এলাকায়। পুলিশে অভিযোগ দায়ের হলেও এখনও অধরা অভিযুক্তরা। তবে এই ঘটনার কথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুকে জানানো হয়েছে।

শান্তিনগর এলাকায় খড়দহ থিয়েটার জোন নামে নাট্য সংস্থার কর্ণধার তপন দাস। শুক্রবার নিজের বাড়িতেই নাটকের মহড়া সারছিলেন তিনি। তার পর সেখান থেকে বেরিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন রাস্তায়। সেই সময় এলাকার জনৈক দুষ্কৃতী বেপরোয়া গতিতে বাইক এনে তাঁর পায়ের উপর তুলে দেয়। বাইকটি সরানোর আবেদন জানান তপনবাবু। পালটা অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয় বলে অভিযোগ। প্রতিবাদ করলে ধারাল অস্ত্র নিয়ে নাট্যকর্মীর উপর চড়াও হয় ওই দুষ্কৃতী। পরে কুকর্মের সঙ্গীদের ডেকে আনে সে। রড-বাঁশ নিয়ে হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ।
এদিকে পুলিশ দুষ্কৃতীদের এখনও পর্যন্ত গ্রেফতার করতে না পারায় আতঙ্কে আক্রান্তের পরিবার। দোষীদের দ্রুত গ্রেফতারির আশ্বাস দিয়েছে পুলিশ। দুষ্কৃতীরা বিজেপির সঙ্গে যুক্ত বলে দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *