BRAKING NEWS

শূন্যপদ পূরণে ধারাবাহিক সিদ্ধান্ত ত্রিপুরা মন্ত্রিসভার, ধন্যবাদ জানাল বিজেপি

আগরতলা, ২৩ ডিসেম্বর (হি. স.) : গত একমাসে ধারাবাহিকভাবে সরকারী দফতরগুলিতে শূন্যপদ পূরণের ত্রিপুরা মন্ত্রিসভার সিদ্ধান্তের প্রসংশা করেছে প্রদেশ বিজেপি। আজ সাংবাদিক সম্মেলনে প্রদেশ বিজেপির প্রধান মুখপাত্র সুব্রত চক্রবর্তী বলেন, বিভিন্ন পদ সৃষ্টি এবং শূন্যপদ পূরণে বেকারদের নিয়োগে ঐতিহাসিক সিদ্ধান্ত নিয়েছে ত্রিপুরা মন্ত্রিসভা। তাতে বেকার সমস্যার অনেকটাই সমাধান হবে। তাঁর কথায়, ত্রিপুরা সরকার ধারাবাহিকভাবেই বেকার সমস্যা সমাধানে ওই সমস্ত পদক্ষেপ নিচ্ছে।


তিনি বলেন, কর্মসংস্থান ত্রিপুরা সরকারের দায়িত্ব। তবে, ২০১৮ সালের আগে শূন্যপদ পূরণে প্রচুর অনিয়ম হয়েছে, ফলে বহু মামলা আদালতে বিচারাধীন রয়েছে। কিন্ত, বর্তমান সরকারের শাসনে গত সাড়ে তিন বছরে নিয়োগ সংক্রান্ত একটি ক্ষেত্রেও আদালতে চ্যালেঞ্জ জানানো হয়নি। ভবিষ্যতেও এমন প্রতিকুলতার মুখোমুখি হবে না ত্রিপুরা সরকার, দাবি করেন তিনি।


তাঁর দাবি, ত্রিপুরা সরকার বিভিন্ন দফতরে স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করছে। গত এক মাসে ২২০০ পদ সৃষ্টি করা হয়েছে এবং সরকার ওই শূন্যপদে নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে। কিন্ত রাজ্যের প্রধান বিরোধী দল সিপিএম শুধুই মানুষকে বিভ্রান্ত করে চলেছে, আক্ষেপ করে বলেন তিনি। সাথে তিনি যোগ করেন, রাজ্যবাসী গত এক মাসে বিভ্রান্তিকর প্রচারের প্রভাব দেখছেন।


বিরোধীদের তীব্র সমালোচনা করে সুব্রত বাবু বলেন, সিপিএম ত্রিপুরার বেকারদের মানসিকভাবে আঘাত দেওয়ার ষড়যন্ত্র শুরু করেছে এবং বিজেপি তার কড়া ভাষায় প্রতিবাদ জানাচ্ছে। সাথে তিনি বিরোধীদের বিভ্রান্তকর প্রচারের ফাঁদে পা না দিয়ে নিজেদের ভবিষ্যত গড়ে তোলার জন্য বেকারদের উদ্দেশ্যে আহবান রেখেছেন। এদিন তিনি মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের নেতৃত্বে মন্ত্রিসভার ওই সমস্ত ঐতিহাসিক সিদ্ধান্তের জন্য বিজেপির পক্ষ্য থেকে ধন্যবাদ জানিয়েছেন। সাথে তিনি যোগ করেন, ২০২৩ বিধানসভা নির্বাচনের আগে বিজেপি জনতার কাছে রিপোর্ট কার্ড নিয়ে হাজির হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *