BRAKING NEWS

দৈনিক সংক্ৰমণ ফের ঊর্ধ্বমুখী, ভারতে করোনায় মৃত্যু বেড়ে ৪৬৫,০৮২

নয়াদিল্লি, ১৯ নভেম্বর (হি.স.): ভারতে বিগত কয়েকদিন ধরে বাড়ছে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা, ঊর্ধ্বমুখী মৃত্যুর সংখ্যাও। বিগত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১১ হাজার ১০৬ জন। বৃহস্পতিবার সারাদিনে ভারতে মৃত্যু হয়েছে ৪৫৯ জনের। বিগত ২৪ ঘন্টায় ভারতে করোনা-মুক্ত হয়েছেন ১২,৭৮৯ জন, ভারতে এই মুহূর্তে সুস্থতার হার ৯৮.২৮ শতাংশ। বিগত ২৪ ঘন্টায় ভারতে চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা কমে ১,২৬,৬২০-এ পৌঁছেছে, বিগত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমেছে ২,১৪২ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে ১১,১০৬ জন করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার পর মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩,৪৪,৮৯,৬২৩ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.৩৭ শতাংশ রোগী চিকিৎসাধীন রয়েছেন। ভারতে বিগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৭২ লক্ষ ৯৪ হাজার ৮৬৪ জন প্রাপক, ফলে ভারতে শুক্রবার সকাল আটটা পর্যন্ত ১,১৫,২৩,৪৯,৩৫৮ জনকে কোভিড টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ৪৫৯ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৪,৬৫,০৮২ জন (১.৩৫ শতাংশ)। ভারতে সুস্থতার স্বস্তি দিয়ে বেড়েই চলেছে, বৃহস্পতিবার সারা দিনে ভারতে করোনা-মুক্ত হয়েছেন ১২,৭৮৯ জন। শুক্রবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৩,৩৮,৯৭,৯২১ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.২৮ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *