BRAKING NEWS

Drug trade is rampant : ধর্মনগর শহরজুড়ে নেশা বানিজ্যের রমরমা, নির্বিকার পুলিশ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৬ নভেম্বর।। উত্তর ত্রিপুরা জেলারধর্মনগর শহর জুড়ে নেশা বানিজ্যের রমরমা। নির্বিকার পুলিশ। জনগনের প্রচেষ্টায় ধর্মনগর আই এস বি টি থেকে আটক চার ব্রাউন সুগার সেবনকারী। উত্তর জেলার ধর্মনগর থানা এলাকায় সম্প্রতি নেশার রমরমা বাণিজ্য মাথা চাড়া দিয়ে উঠেছে।স্থানীয় থানার পুলিশ নিরব দর্শকের ভুমিকা পালন করে চলেছে।পুলিশের ভূমিকা ঘিরে সর্বত্র গুঞ্জন শুরু হয়েছে।যদিও উত্তর জেলার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তীর অক্লান্ত প্রচেষ্টায় উত্তর জেলার নেশা বাণিজ্যের রমরমার অনেকটা লাগাম টানতে সক্ষম হয়েছেন। কিন্তু ধর্মনগর শহরের বুকে স্থানীয় থানার গাছাড়া মনোভাবের কারণে সম্প্রতি নেশার আতুর ঘরে পরিণত হয়েছে ধর্মনগর শহর। নেশার টানে ধর্মনগর শহরে ছুটে আসে গোটা জেলার নেশা পিপাসুরা।

তাছাড়া ধর্মনগর শহরের বিভিন্ন এলাকায় মদের এতটা রমরমা যে, সেখানে কোন ভদ্র ঘরের মানুষ গেলে মদ ব্যবসায়ীদের বাড়বাড়ন্তে হোঁচট খেতে হয়। এমনকি ধর্মনগর শহরের অলিগলিতে ব্রাউন সুগার সহ নানা নেশা সামগ্রীর রমরমা ব্যবসা বর্তমানে চলমান। তারই এক জলজ্যান্ত নমুনা দেখা গেল ধর্মনগর রাজবাড়ীস্থিত আই এস বি টি তে। মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে সাতটা নাগাদ আই এস বি টি তে থাকা চালকরা চার যুবককে ব্রাউন সুগার সেবনের ‌সময় হাতে নাতে পাকড়াও করেন। চালকদের কাছে ধৃত চার যুবক অকপটে স্বীকার করে,তারা ব্রাউন সুগার সেবন করে।এমনকি ধর্মনগর শহর এলাকারই একটি বাড়ি থেকে ধৃতরা ব্রাউন সুগার ক্রয় করেছে। তাদের কাছ থেকে তিন কৌটা ব্রাউন সুগারও উদ্ধার হয়েছে।খবর দেওয়া হয় ধর্মনগর থানায়।

ধর্মনগর থানার পুলিশ অকুস্হলে এসে চার যুবককে থানায় নিয়ে যায়। স্হানীয়দের বক্তব্য, ধর্মনগর থানার পুলিশ ধৃত চার ব্রাউন সুগার সেবনকারীকে জিজ্ঞাসাবাদ চালিয়ে এই ব্রাউন সুগার ব্যবসার মূল চক্রকে জালে তুলুক। রাজ্যের দ্বিতীয়তম শহর ধর্মনগর শহরের অলিগলিতে এভাবে নেশার রমরমা বাণিজ্য চলবে তা কোন ভাবে মেনে নেওয়া যায় না বলেও স্থানীয়দের অভিমত। এর পূর্বেও ধর্মনগর শহরের জনগণ ব্রাউন সুগার সেবনকারীকে হাতে নাতে আটক করে ধর্মনগর থানার হাতে তুলে দিলেও স্হানীয় থানা‌ কোন‌ পদক্ষেপ গ্রহন করেনি বলে অভিযোগ।তবে স্হানীয় থানার উদাসীনতা ও গা ছড়া মনোভাবের ফলে উত্তর জেলার যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *